জামালপুরে দেশব্যাপী ৪৮ ঘন্টা অবরোধের প্রথম দিনের কর্মসূচি পালন

0
78

আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম: জামালপুরে বিএনপি ও অঙ্গ সংগঠনের সরকার পতনের ১ দফা দাবিতে দেশব্যাপী সর্বাত্মক ৪৮ ঘন্টা অবরোধ কর্মসূচির প্রথম দিনে জামালপুর শহরের বিভিন্ন স্থানে অবরোধের সমর্থনে মিছিল করে।

৫ নভেম্বর রবিবার জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. শাহ্ মোঃ ওয়ারেছ আলী মামুনের দিক নির্দেশনায় শহরের ৫নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে লম্বাগাছ এলাকায় প্রধান সড়কে অবরোধের সমর্থনে একটি মিছিল অনুষ্ঠিত হয়েছে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির শিল্প বিষয়ক সম্পাদক মোঃ রমজান আলী রঞ্জু, ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মোঃ রিমন আকন্দসহ বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
অপরদিকে শহরের গেইটপাড় এলাকায় জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম সুমনের নেতৃত্বে অবরোধের সমর্থনে একটি মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শহরের রামনগর সাতরাস্তা মোড়ে ১২নং ওয়ার্ড বিএনপির নেতৃত্বে অবরোধের সমর্থনে একটি মিছিল অনুষ্ঠিত হয়েছে। এসময় উপস্থিত ছিলেন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

শহরের ৪নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে কাচারী পাড়া এলাকায় অবরোধের সমর্থনে একটি মিছিল অনুষ্ঠিত হয়েছে। এসময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা ও জেলা শ্রমিক দলের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন শাহিন ও জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শান্ত সহ দলীয় নেতাকর্মীরা।

শহরের চন্দ্রা এলাকায় জামালপুর-দেওয়ানগঞ্জ বাইপাস সড়কে জামালপুর শহর ছাত্রদলের সদস্য সচিব মোঃ শামীম আহাম্মেদ’র নেতৃত্বে অবরোধের সমর্থনে একটি মিছিল অনুষ্ঠিত হয়েছে। এসময় দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।