কালীগঞ্জে রোড টু স্মার্ট বাংলাদেশ ক্যাম্পেইনার কর্মীদের প্রশিক্ষণ

0
340

মানিক ঘোষ, নিজস্ব প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঝিনাইদহের কালীগঞ্জে আওয়ামীলীগের নেতা-কর্মীদের রোড টু স্মার্ট বাংলাদেশ ক্যাম্পেইনার প্রশিক্ষণ দেওয়া হয়েছে। শনিবার সকালে পৌর কমিউনিটি সেন্টারে ওই ক্যাম্পেইনের উদ্বোধন করেন কালীগঞ্জ উপজেলা আ”লীগের সভাপতি ও ¯’ানীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। এ অনুষ্টানে উপজেলার ১১টি ইউনিয়ন ও পৌরসভার সহস্্রাধিক ক্যাম্পেইনার অংশগ্রহন করেন।

শুরুতেই ক্যাম্পেইনারদের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে প্রাথমিক ধারনা দেন, রোড টু স্মার্ট বাংলাদেশ ক্যাম্পেইনার টিমের আঞ্চলিক সমন্বয়ক দেব্রত সাহা বাঁধন। এরপর মাস্টার ট্রেইনার হিসাবে প্রশিক্ষন দেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম এন্ড হসপিটালিটি বিভাগের সহকারী অধ্যাপক শরিফুল ইসলাম জুয়েল, মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মাজেদুল ইসলাম নয়ন ও আইন ও ভূমি ব্যব¯’াপনা বিভাগের সহকারী অধ্যাপক মেহেদী হাসান।

অনুষ্টানে এমপি আনার বলেন, আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে স্মার্ট এ্যাপস ব্যবহারের মাধ্যমে সকল ভোট কেন্দ্রে ভোটারের উপ¯ি’তি বৃদ্ধি করতে হবে। এজন্য আপনারা ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ছবিসহ তথ্য আপলোড করে নানান দিক নির্দেশনাসহ ভোটারদেও সহায়তা করবেন।

অনুষ্টানে আরো উপ¯ি’ত ছিলেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, মহিলা ভাইস চেয়ারম্যান শাহনিাজ পারভিন ও সকল ইউপি চেয়ারম্যান সহ আ’লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা ।