চাঁপাইনবাবগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে পালিত

0
52

ফেরদৌস সিহানুক (শান্ত)চাঁপাইনবাবগঞ্জঃ পুলিশ-জনতা ঐক্য করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি; এই প্রতিপাদ্য কে সামনে রেখে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে চাঁপাইনবাবগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে ২০২৩ পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার (৪ নভেম্বর) সকাল ১০টায় জেলা পুলিশের উদ্যোগে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে র‌্যালির শুভ সূচনা করা হয়। পরে র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে চাঁপাইনবাবগঞ্জ টাউন ক্লাবের জাহিদুল ইসলাম মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার মো. ছাইদুল হাসান পিপিএম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ সদর-৩ আসনের সংসদ ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওদুদ বিশ্বাস।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ- ১ আসনের সংসদ ও জেলা আওয়ামীলীগের সহ সাধারণ সম্পাদক ডাঃ শামিল উদ্দিন আহমেদ শিমুল, চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব মোঃ রুহুল আমিন, শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সৈয়দ নজরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ও জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আলহাজ্ব মোঃ এরফান আলী, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ডাঃ গোলাম রাব্বানী প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবুল কালাম সাহিদ।

এসময় আরও উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাজ্জাদ হোসেন, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী যোবায়ের আহমেদ, নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিন্টু রহমান, সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম মাকসুদুর রহমান অনেকে।