শেখ হাসিনার হাতেই নিরাপদ বাংলাদেশ: আনিছুর রহমান এলিন

0
164

তৌকির আহাম্মেদ হাসু : ১৪১ জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসন থেকে এবার নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী আনিছুর রহমান এলিন বলেছেন,বিএনপি আগামী ২৮ শে অক্টোবর সমাবেশ ঢেকেছে।আওয়ামী লীগও বায়তুল মোকাররম দক্ষিন গেটে লক্ষ লক্ষ লোক জমায়েত করবে।আমরা বলতে চাই শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ,নৌকার হাতেই দেশ নিরপদ।

বিএনপির তামাশা কোন দিনই পূরণ হবে না,শেখ হাসিনার নৌকাকে কেউ দাবিয়ে রাখতে পারবে না।তাই ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে ঐক্যবদ্ধভাবে বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার আহ্বান জানান তিনি।

আজ মঙ্গলবার দুপুরে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পিংনা ইউনিয়নের পিংনা উচ্চ বিদ্যালয় মাঠ থেকে আওয়ামী পরিবারের আয়োজনে আনিছুর রহমান এলিনের পক্ষে বিশাল মোটরসাইকেল শোভা যাত্রা বের করে। শোভাযাত্রাটি প্রধান সড়ক হয়ে সরিষাবাড়ী পৌরসভার আলতা সিনেমা হল এলিন ট্রেড সেন্টারে এসে শোভাযাত্রা শেষ করে সমাবেশে মিলিত হন।সমাবেশে উপস্থিত জনগণের উদ্দেশে আনিছুর রহমান এলিন প্রধান অতিথি হিসেবে তার বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সমাবেশে উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক বেলাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক কামরাবাদ ইউনিয়ন পরিষদের স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান ও মানবিক গুণাবলীর দানবীর ব্যক্তি,বাংলাদেশ ইলেকট্রিক এসোসিয়শনের নির্বাচিত ডাইরেক্টর ও নৌকা মনোনয়ন প্রত্যাশী আনিছুর রহমান এলিন।

সমাবেশে সঞ্চালনা করেন কামরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিন মিয়া। এ সময় হাজার-হাজার দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।