রাণীশংকৈলে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

0
100

সফিকুল ইসলাম শিল্পী, রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি: ঠাকুরগাঁও রানীশংকৈল উপজেলায় গৃহবধূর লাশ উদ্ধার হয়েছে। বাবার বাড়ি আশ্রয়ণ প্রকল্পের শয়ন ঘর থেকে লতা (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে রানীশংকৈল থানা পুলিশ।

মঙ্গলবার (২৪ অক্টোবর) সকালের দিকে উপজেলার নন্দুয়ার ইউনিয়নের ভোলাপাড়া গ্রামের আশ্রয়ণ প্রকল্পে এই ঘটনা ঘটে। ওই গৃহবধু ভোলাপাড়া গ্রামের বাপ্পীর স্ত্রী। এক বছর আগে তাদের বিয়ে হয়েছিল। বিয়ের পর বাপ্পী ঢাকায় গার্মেন্টসের কাজের জন্য চলে যায়।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, পুর্ব ভোলাপাড়া আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা পিতা দুলালের বাড়িতে কয়েকদিন আগে লতা মেহমান আসে। গতকাল রাতে সে অজ্ঞাত কারণে ঘরের সড়ের সাথে ওড়না দিয়ে ফাঁস দেয়। সকালে পরিবারের লোকজন ঘরের সড়ের সাথে লতাকে ঝুলে থাকতে দেখে চিৎকার দিলে তখনি স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। তবে লতার বাবা দুলাল হোসেন বলেন, কারো প্রতি তার কোন অভিযোগ নেই।

রানীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গুলফামুল ইসলাম মন্ডল জানান,
আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হই এবং মরদেহ ঝুলন্ত অবস্থায় পেয়ে সেখান থেকে উদ্ধার করি। গৃহবধূর মৃত্যুর ঘটনায় থানায় একটি অপমৃত্যু মৃত্যু মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।