জাতীয় তামাক মুক্ত দিবস উপলক্ষে ইন্দুরকানীতে সংবাদ সংম্মেলন

0
149

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের ইন্দুরকানীতে জাতীয় তামাক মুক্ত দিবস উপলক্ষে সংবাদ সংম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৯ অক্টোবর) সকালে ইন্দুরকানী প্রেসক্লাব মিলনায়তনে সভাপতি এইচএম ফারুক হোসাইনের সভাপতিত্বে সংবাদ সম্মেলনের আয়োজন করেন বেসরকারী উন্নয়ন সংগঠন রূপসী বাংলা উন্নয়ন সংস্থা ও বাংলাদেশ তামাক বিরোধী জোট।

এ সময় বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান দিলরুবা মিলন নাহার, ইন্দুরকানী সরকারী কলেজের অধ্যাপক জাকারিয়া হোসেন, উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি ও থানা পুলিশিং কমিটির সভাপতি মাহামুদুল হক দুলাল, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক কমান্ডার মোঃ মোশাররফ হোসেন, সিনিয়র শিক্ষক আরিফুজ্জামান, ইন্দুরকানী সদর ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান মজনু হোসেন রনি, ইউপি সদস্য মাসুমা বেগম ও সোলায়মান হোসেন প্রমুখ।

সংবাদ সম্মেলনের উদ্দেশ্য, মূল প্রবন্ধ পাঠ ও উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন রূপসী বাংলা উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোঃ আজাদ হোসেন। সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন- মনিরুজ্জামান খান, আবুল কালাম গাজী, ইকরামুল সিকদার, শাহাদৎ হোসেন বাবু, আল-আমিন হোসেন, কেএম শামীম রেজা, নাছরুল্লাহ্ আল কাফীসহ বিভিন্ন মিডিয়ার প্রতিনিধিবৃন্দ।

সংবাদ সম্মেলনে সরকারের তামাকমুক্ত বাংলাদেশ গড়ার অঙ্গিকার বাস্তবায়ন, তামাক নিয়ন্ত্রন আইন সংশোধন ও বাস্তবায়ন এবং তামাক কোম্পানীর অপতৎপরতা রোধে সরকারের কাছে দাবি ও সুপারিশ পেশ করেণ বক্তারা। সভাটি সঞ্চালনা করেণ, কর্মসূচী সমন্বয়কারী মোঃ আলতাফ হোসেন।