রানীশংকৈল আওয়ামী লীগের সদস্য সংগ্রহ অভিযান বিষয়ক সভা

0
105

রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁয়ের রানীশংকৈল উপজেলা আওয়ামী লীগের সদস্য সংগ্রহ অভিযান বিষয়ক সভা রবিবার সন্ধায় (৮ অক্টোবর) উপজেলা আওয়ামী লীগ অফিস কক্ষে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক দীপক কুমার রায়সহ জেলা নেতৃবৃন্দ।

এ সময় অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সইদুল হকের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন ইউনিয়নের শতাধিক নেতাকর্মী উপস্থিত হন।

আওয়ামী নেতৃবৃন্দের সাথে সাংগঠনিক কার্যক্রম বিষয়ক দিকনির্দেশনা ও আসন্ন দুর্গাপূজায় সচেতনতা সৃষ্টির লক্ষ্যে মতবিনিময় করেন ঠাকুরগাঁও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়।

আলোচনায় উপস্থিত উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুক্তার আলম, সহ সভাপতি এমএ মমিন, সাধারণ সম্পাদক তাউদ্দিন আহমেদ,যুগ্ম সাধানণ সম্পাদক আহমদ হোসেন বিপ্লব, যুগ্ন সাঃ মামুনুর রশিদ এলবার্ট ও গোলাম সারোয়ার বিপ্লব, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুর রশিদ, পৌর আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গির আলম ও সাধারণ সম্পাদক মহাদেব বসাক, সাবেক যুবলীগ সভাপতি ও সাবেক মেয়র আলমগীর সরকার, যুবলীগ সাধারণ সম্পাদক রমজান আলী এবং যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান। কৃষক লীগ সভাপতি বাবর আলী,স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান সোহেল রানা এবং সম্পাদক আরথান আলী প্রমূখ।

এছাড়াও অনুষ্ঠানে ছাত্রলীগসহ আওয়ামী লীগের অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।