রাণীশংকৈলে আলী আকবর এমপি’র ৩০তম মৃত্যুবার্ষিকী পালিত

0
98

সফিকুল ইসলাম শিল্পী, রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বুধবার ৪ অক্টোবর উপজেলা আ’লীগের প্রতিষ্ঠাতা সভাপতি জননেতা আলী আকবর এমপি’র ৩০ তম মৃত্যুবার্ষিকী পালিত হয়।

এ উপলক্ষে এদিন দুপুরে পৌর শহরের আলী আকবর মেমোরিয়াল অটিস্টিক ও প্রতিবন্ধী স্কুলে মরহুম এমপি’র মৃত্যুবার্ষিকী ও তার পুত্র ওই স্কুলের দাতা সদস্য সাবেক ইউপি চেয়ারম্যান এখলাসুর রহমান লিটনের মৃত্যু স্মরণ উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

স্কুলের প্রধান শিক্ষক রাকিবুল হাসানের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন- স্কুল প্রতিষ্ঠাতা মরহুম এমপি’র জ্যৈষ্ঠ কন্যা সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা, সাবেক পৌর কাউন্সিলর রফিউল ইসলাম, মরহুমের জামাতা প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, কৃষক লীগ সম্পাদক দ্বিগেন্দ্রনাথ রায়, স্বেচ্ছাসেবক লীগ সম্পাদক আরথান আলী, শিক্ষক রেহেনা বেগম প্রমুখ।

এছাড়াও সভায় মরহুমের পুত্র মুন্নাফ হোসেন, স্কুল কমিটির সদস্য তাজুল ইসলাম হাবলুসহ স্কুলের শিক্ষক শিক্ষিকা ও কর্মচারিরা উপস্থিত ছিলেন। বক্তারা তাদের বক্তব্যে মরহুম এমপির দীর্ঘ বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের আদর্শ ও কর্মস্মৃতি বিস্তারিত তুলে ধরেন। এইসাথে তারা মরহুম সাবেক ইউপি চেয়ারম্যানের কর্মস্মৃতিও চারণ করেন। পরে মাওলানা রুহুল আমিনের পরিচালনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত, এছাড়াও পারিবারিকভাবে, স্থানীয় মসজিদে ও কেন্দ্রিয় টাউন ক্লাবে মরহুম এমপি’র মৃত্যুবার্ষিকী পালিত হয়।