হিজলায় ডাকাতির প্রস্তুতিরকালে জনতার হাতে ডাকাত আটক

0
249

হিজলা প্রতিনিধি: বরিশালের হিজলা উপজেলার বাউশিয়া এলাকায় সোমবার ২ অক্টোবর রাতে নদী পথে এসে ডাকাতির প্রস্তুতির কালে এলাকার সাধারণ জনতা ধাওয়া করলে ডাকাতদল পালানোর চেষ্টা কালে রুহুল আমিন দেওয়ান এবং শাওন নামে দুই ডাকাতকে আটক করে। পরে তাদেরকে পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে।

বাকিরা পালানোর সময় মেহেন্দিগঞ্জ উপজেলার জয়নগর এলাকায় ফরহাদ মোল্লা, হোসেন মোল্লা, মোঃ আলাউদ্দিন গাজী, মোঃ তারেক দেওয়ানকে আটক করে স্থানীয় জনতা। আটকের পরে কাজিরহাট থানার পুলিশের কাছে ডাকাতদেরকে হস্তান্তর করেছে জনতা। আটক ডাকাতের ৫ জনকে হিজলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে হিজলা থানা এবং কাজিরহাট থানা কর্তৃপক্ষ।

কাজিরহাট থানার এসআই প্রদ্বীপ কুমার জানান, জয়নগর এলাকায় ডাকাত আটকের পরে থানায় খবর দিলে তিনি এবং এসআই ইউসুফ সহ সঙ্গীয় ফোর্স নিয়ে ৩ অক্টোবর মঙ্গলবার সকাল সাড়ে ৫ টার দিকে উক্ত এলাকার গজারিয়া নদী থেকে ডাকাতদের উদ্ধার করে কাজিরহাট থানা রাখা হয়। দুপুরের দিকে ডাকাতদেরকে হিজলা থানায় এবং চিকিৎসার জন্য হিজলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়েছে।

ডাকাতদের উন্নত চিকিৎসার জন্য হিজলা হাসপাতালের চিকিৎসক বরিশাল শেবাচিমে প্রেরণ করেছেন। আটক ডাকাতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।