রাণীশংকৈলে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

0
128

সফিকুল ইসলাম শিল্পী, রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকাল সাড়ে ১১টায় এক মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। উপজেলা হলরুমে ইউএনও শাহরিয়ার রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন- কমিটির উপদেষ্টা উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, সদস্য ওসি গুলফামুল ইসলাম, ডাঃ আব্দুস সামাদ চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান প্রমূখ। এছাড়াও সভায় কমিটির অন্য সদস্য, বিভিন্ন কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আরো বক্তব্য দেন- ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, আবুল কাসেম, আব্দুল বারী ও মতিউর রহমান, আনসার ভিডিপি কমান্ডার আবুল কাসেম, সাবেক সম্পাদক কালের কন্ঠ প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী, প্রেসক্লাব সভাপতি আনোয়ারুল ইসলাম ও মোবারক আলী, মহিলা লীগ সম্পাদক ফরিদা ইয়াসমিন, শিক্ষক গোলাম মোস্তফা ও সেলিমা আখতার প্রমুখ।

বক্তারা তাদের বক্তব্যে উপজেলার বর্তমান আইনশৃঙ্খলা পরিস্থিতি তুলনামূলক ভালো বলে উল্লেখ করেন। তবেতারা এলাকায় এখনো মাদক ব্যবসায়, চুরি-চামারি জুয়াখেলা ও পৌর শহরে যানজোট’ বিষয়ে কথা তুলে ধরেন। ওসি তার বক্তব্যে বলেন, উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশি তৎপরতা অব্যাহত আছে। গত আড়াই মাসে ১১জন চোর ও ৫ জন মাদক ব্যবসায়িকে ধরে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। যানজট নিরসনে অবশ্যই যথাসাধ্য পদক্ষেপ নেওয়ার কথা বলেন।