মাগুরায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

0
169
মাগুরা জেলা

মতিন রহমান,মাগুরা: মাগুরার শ্রীপুরে আশিক মোল্লা (২২) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলা টুপিপাড়া গোরস্থান মোড় এলাকায় শনিবার দুপুরে এক ভাড়া ঘরের কক্ষে মরদেহটি ঝুলন্ত অবস্থায় থাকে। এসময় ওই মরদেহের পাশে একটি চিরকুট পাওয়া গেছে।

চিরকুটে লেখা আছে ‘আমি সোবাইকে বলতাম আমি জোতদিন আমার জীবোন চালাতে পারবো তোতোদিন চলাবো আর জিদি না পারি তাহলে ছুছাইট করবো। কারো কোনো দোস নেই। আশিক মাগুরা সদর উপজেলার পারকুল্লিয়া গ্রামের সিদ্দিক মোল্লার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আশিক মোল্লা নামের ওই যুবক টুপিপাড়া এলাকায় এক বাসায় ভাড়া থাকতো। স্থানীয় মায়ের দোয়া থাই গ্লাস এন্ড এসএস হাউজে কর্মচারীর কাজ করতো সে।

শনিবার সকালে মায়ের দোয়া থাই এন্ড এসএস হাউজের মালিক তারিকুল ইসলাম তাকে কাজে না দেখে অপর কর্মচারীকে পাঠাই। অনেক ডাকাডাকির পর তাকে না পেয়ে দোকান মালিককে বিষয়টি বললে সকাল ১১ টায় দিকে দোকান মালিক ঘরের দরজা বন্ধ দেখে পুলিশকে খরব দেন। পরে শ্রীপুর থানা পুলিশ মৃতদেহটি উদ্ধার করে।

শ্রীপুর থানার ইন্সপেক্টর তদন্ত পিয়ার উদ্দিন এই প্রতিবেদককে জানান, বৃহস্পতিবার থেকে আশিককে কেউ দেখতে পায়নি। তার মরদেহের পাশে একটি হাতে লেখা চিরকুট পাওয়া গেছে। তাতে লেখা আছে তার মৃত্যুতে কারো দোষ নেই। লেখাটা তার নিজের হাতের ছিলো কিনা এবং ঘটনার পেছনে কোনো রহস্য আছে কিনা এসব বিষয়ে তদন্ত চলছে। এছাড়া আশিকের স্বজনেরা থানায় এসেছে। এঘটনায় শ্রীপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে৷ লাশ ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।