নিজ জেলায় পৌঁছেছে সাঈদীর মরদেহ, দুপুর ২টায় জানাজা

0
265

মানবতাবিরোধী অপরাধের মামলায় আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর মরদেহ পিরোজপুরে পৌঁছেছে। আজ মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল ১০টার দিকে আল্লামা সাঈদী ফাউন্ডেশন প্রাঙ্গণে তার মরদেহ পৌঁছায়।

সরজমিন দেখা যায়, পিরোজপুরে দেলাওয়ার হোসেন সাঈদী প্রতিষ্ঠিত সাঈদী ফাউন্ডেশন প্রাঙ্গণে সকাল থেকেই ঢল নামে জামায়াতে ইসলামীর নেতাকর্মীসহ সাধারণ মানুষের।

জানা গেছে, আজ জোহরের নামাজের পর দুপুর ২টায় জামায়াত নেতা মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর জানাজা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। পিরোজপুর নতুন বাসস্ট্যান্ড সংলগ্ন সাঈদী ফাউন্ডেশনের মাঠে জানাজা অনুষ্ঠিত হবে। এর পর মসজিদের পাশেই তার বড় ছেলে রাফীক বিন সাঈদীর কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হবেন সাঈদী।

প্রসঙ্গত, রবিবার বিকেল সাড়ে ৫টার দিকে বুকে ব্যথাজনিত সমস্যার কারণে দেলাওয়ার হোসাইন সাঈদীকে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে প্রথমে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে রাত ১০টা ৪০ মিনিটে বিএসএমএমইউতে ভর্তি করা হয় তাকে। সোমবার রাত ৮টা ৪০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।