ঠাকুরগাঁওয়ে চোরাই মোটরসাইকেল সহ ২ যুবক গ্রেফতার

0
202

ঠাকুরগাঁওয়ে চোরাই মোটরসাইকেলসহ ওই চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোরে শহরের গোবিন্দনগর ইক্ষুখামার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- ঠাকুরগাঁও শহরের মুসলিমনগর এলাকার আব্বাস আলীর ছেলে মোহাম্মদ আলম (২৭) ও মুন্সিপাড়া এলাকার মোজাহারুল ইসলামের ছেলে মাসুদ ইসলাম তাসিন (২২)।

সদর থানার ওসি ফিরোজ কবির বলেন, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে ঠাকুরগাঁও ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সার্জারি চিকিৎসক হামিদুর রহমান শহরের একটি বেসরকারি ক্লিনিকে অপারেশন করতে যান। এ সময় ওই ক্লিনিকের নিচে তার ব্যবহৃত পালসার মোটরসাইকেলটি রেখে ভেতরে প্রবেশ করেন তিনি। পরে সুযোগ বুঝে চোর চক্র তালা ভেঙ্গে মোটরসাইকেলটি নিয়ে যায়। অপারেশন শেষ করে হামিদুর নিচে নেমে দেখেন তার মোটরসাইকেলটি নেই। তাৎক্ষণিক বিষয়টি থানায় জানালে শহরের গুরুত্বপূর্ণ কয়েকটি পয়েন্টে চেকপোস্ট বসায় পুলিশ।”

ওসি আরও বলেন, শনিবার ভোররাতে গোপন খবর পেয়ে শহরের ইক্ষুখামার এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। এ সময় চুরির সঙ্গে জড়িত সন্দেহে গ্রেপ্তার করা হয় আলম ও মাসুদকে। তাদের বিরুদ্ধে মাদক ও চুরির অভিযোগে থানায় নয়টি মামলা রয়েছে । গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নতুন একটি মামলা দিয়ে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।