হিজলায় পল্লী চিকিৎসক মিলন হত্যা মামলার আসামি গ্রেফতার

0
196

হিজলা(বরিশাল)প্রতিনিধিঃ বরিশালের হিজলা উপজেলার মেয়েমানিয়া ইউনিয়নের খাগেরচর গ্রামের (২ নং ওয়ার্ড) প্রবাসীর স্ত্রীর পরকীয়া প্রেমিক পল্লী চিকিৎসক মিলন দপ্তরি কে হত্যা করা হয়। সেই হত্যা মামলার আসামি আঃরশিদ ঘরামির ছেলে আকতার ঘরামী (৩০) কে শনিবার দুপুর সাড়ে বারোটার সময় উপজেলার হরিনাথপুর বন্দর থেকে হিজলা থানার এসআই মনিরুজ্জামান নেতৃত্বে আটক করা হয়।

জানাযায় গত ৩০শে জানুয়ারি ২০২২ ইং রাতে প্রেমিকা রাহেলা বেগমের ফোন পেয়ে পরকিয়া প্রেমিক পল্লী চিকিৎসক মিলন দপ্তরি রাত আনুঃ সারে ১১ টার দিকে বাড়িতে দেখা করতে যান।

তখন ঘরে থাকা রাহেলা বেগমের শশুর আব্দুর রশিদ ঘরামি(৫৫) মিলন দপ্তরিকে দেখতে পায়। তখন ক্ষিপ্ত হয়ে আঃ রশিদ ঘরামি মিলনের চোখে মরিচের গুঁড়ো ছিটিয়ে দেয়। এ সময় মিলন পালানোর চেষ্টা করলে রাহেলা বেগমের রুমের কোনে থাকা গাভের লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে। পরে রাহেলা বেগম ও তার শ্বশুর সহ দেবর মিলে লাশ গুম করে ফেলে।

এরপর নিহত মিলনের বড় ভাই সবুজ দপ্তরি বাদী হয়ে হিজলা থানায় নিখোঁজের সাধারণ ডায়রি করে। পরে দুই জনের নাম উল্লেখ করে ৩/৪ জনকে অজ্ঞাত করে হত্যা মামলা হয়।

পরে ২৫ শে জুলাই হিজলা থানা পুলিশ প্রেমিকা ও তার শশুর হিজলা থানায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়ে আত্ন সমর্পণ করলে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়।

তাদের দেয়া তথ্যের ভিত্তিতে এ হত্যাকাণ্ডে সাথে জড়িত থাকার অপরাধে আঃ রসিদ ঘরামির ছোট ছেলে আক্তার উজ্জামান ঘরামি(৩০) আসামি করা হয়।

গতকাল ৪ঠা আগষ্ট শুক্রবার উপজেলার হরিনাথপুর বাজার থেকে গোপন সংবাদের ভিত্তিতে হিজলা থানার এস আই মনিরুজ্জামান আটক করেন।

এ ব‍্যাপারে হিজলা থানার অফিসার ইনচার্জ জুবায়ের যানান পল্লী চিকিৎসক মিলন দপ্তর হত‍্যার সাথে জড়িত থাকার কারনে আকতারকে আটক করে জেল হাজতে আদালতে প্রেরন করা হয়েছে।