মাগুরার শ্রীপুরে মুক্তিযুদ্ধ সংহতি পরিষদের প্রস্তুতি সভা

0
803

মতিন রহমান, মাগুরা:মাগুরায় শ্রীপুরে মুক্তিযুদ্ধ সংহতি পরিষদ শ্রীপুর উপজেলা শাখার উদ্যোগে শোকাবহ আগস্ট উপলক্ষে মাস ব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে শ্রীপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

শ্রীপুর উপজেলা মুক্তিযুদ্ধ সংহতি পরিষদের আহ্বায়ক ও উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা খবির হোসেন খাঁনের সভাপতিত্বে প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ সংহতি পরিষদ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা ও ৭৫ এর প্রতিরোধ যোদ্ধা আব্দুস সামাদ পিন্টু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ সংহতি পরিষদ কেন্দ্রীয় কমিটির মহাসচিব ও সাবেক ছাত্রনেতা কাজী রফিকুল ইসালাম।

মুক্তিযুদ্ধ সংহতি পরিষদ শ্রীপুর উপজেলা শাখার সদস্য সচিব ও উপজেলা শ্রমিকলীগের সদস্য সচিব মুজিবুর রহমান মুজিবের সঞ্চালনায় এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ সংহতি পরিষদ কেন্দ্রীয় কমিটির স্মৃতিসংরক্ষণ ও তথ্য বিষয়ক সম্পাদক এবং মাগুরা জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মিয়া মাসুদুর রহমান, সদস্য বীরমুক্তিযোদ্ধা সিনিয়র এ্যাড. মিয়া সিরাজুল ইসলাম, মুক্তিযুদ্ধ সংহতি পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য ও ঢাকা মহানগর উত্তরের যুগ্ম সাধারণ সম্পাদক মেজবাহ উর রহমান, মুক্তিযুদ্ধ সংহতি পরিষদ ঢাকা দক্ষিণ কমিটির সভাপতি শাহজাহান সাজু, ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুলহাস উদ্দিন, বংশাল থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন আহম্মেদ বাদলসহ মুক্তিযুদ্ধ সংহতি পরিষদের কেন্দ্রীয় ও শ্রীপুর উপজেলা শাখার নেতৃবৃন্দ ও বীরমুক্তিযোদ্ধা বক্তব্য রাখেন।