রাণীশংকৈলে জাতীয় পর্যায়ে সংগীত প্রতিযোগিতায় শ্রেষ্ঠ ইতি আকতারকে সংবর্ধনা

0
104

সফিকুল ইসলাম শিল্পী, রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল সংগীত বিদ্যালয় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩’র আওতায় সংগীত প্রতিযোগিতায় লোক সংগীতে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হওয়ায় ইতি আকতারকে সংবর্ধনা দিয়েছে। ইতি আকতার রাণীশংকৈল সংগীত বিদ্যালয় ও রাণীশংকৈল পাইলট হাইস্কুলের ১০ম শ্রেণির ছাত্রী। সে রাণীশংকৈল পৌর শহরের বসাকপাড়ার দরিদ্র শ্রমিক নজরুল ইসলাম ও তার স্ত্রী জুলেখা বেগমের মেয়ে।

এ উপলক্ষে ওই সংগীত বিদ্যালয় প্রাঙ্গণে গত শুক্রবার ২৮ জুলাই রাতে বিদ্যালয় সভাপতি সাবেক সংসদ সদস্য ইয়াসিন আলীর সভাপতিত্বে এক অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা, সাবেক অধ্যক্ষ ও সংগীত বিদ্যালয়ের উপদেষ্টা তাজুল ইসলাম, সংগীত বিদ্যালয়ের উপদেষ্টা কবি-গীতিকার-সাংবাদিক আনোয়ারুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, আ’লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহমেদ ও যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ হোসেন বিপ্লব, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান প্রমুখ।

এ ছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক-সাংস্কৃতিক সংগঠনের নেতা-কর্মি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য দেন- সংগীত বিদ্যালয়ের সাধারণ সম্পাদক বেতারশিল্পি সুকুমার চন্দ্র মোদক।

অনুষ্ঠানে ইতি আকতারকে ফুলের তোড়া ও সম্মাননা ক্রেস্ট দেয়া হয়। অতিথিরা তাদের বক্তব্যে ইতি আকতারের এ সাফল্যে অভিনন্দন জানিয়ে তাকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। উপস্থাপনা করেন সংগীত বিদ্যালয়ের সহ-সম্পাদক বেতার শিল্পি প্রশান্ত বসাক। পরে সংগীত বিদ্যালয়ের শিল্পিরা এবং ইতি আকতার সংগীত পরিবেশন করেন।