চাঁপাইনবাবগঞ্জে পুকুর থেকে নারীর বস্তাবন্দী মরদেহ উদ্ধার

0
139

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জে পুকুর থেকে বস্তাবন্দী অবস্থায় এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকাল ৫ টার দিকে জেলার সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের একটি পুকুর থেকে অজ্ঞাত পরিচয় ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

এ বিষয়ে নবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, বুধবার দুপুর ৩ টার সময় স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে জেলার সদর উপজেলার ৩ নং বালিয়াডাঙ্গা ইউনিয়নে বিকাল ৫ টায় পুলিশ পাঠানো হয়। সেখানে পলশা গ্রামের শহিদুল ইসলাম নামে এক ব্যক্তির পুকুরে বস্তাবন্দী অবস্থায় থাকা ৩০-৩৫ বছর বয়সী এক নারীর মরদেহ উদ্ধার করা হয়। স্থানীয়দের মাধ্যমে তার পরিচয় নিশ্চিত হবার চেষ্টা করা হলেও কেউই তাকে সনাক্ত করতে পারেনি। তবে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

ওসি আরো জানান, মরদেহটির শরীরে দৃশ্যমান কোন আঘাতের চিহ্ন না থাকলেও অজ্ঞাতনামা মৃতদেহটি ৩/৪ দিন পূর্বের বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। সেই সাথে অজ্ঞাত মৃতদেহের পরিচয় সনাক্তে প্রযুক্তিগত সহায়তা গ্রহণের মাধ্যমে প্রকৃত রহস্য উদঘাটন করা হবে।

এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের মাধ্যমে এ হত্যাকান্ডের সাথে জড়িতদের সনাক্তেও পুলিশ কাজ শুরু করেছে বলে জানান ওসি সাজ্জাদ।