আব্দুল্লাহপুর থেকে বিএনপির পদযাত্রা শুরু

0
148

সরকারের পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ সরকার ব্যবস্থা পুনঃপ্রতিষ্ঠার এক দফা দাবিতে বিএনপির দ্বিতীয় দিনের পদযাত্রা কর্মসূচি শুরু হয়েছে। বুধবার (১৯ জুলাই) দুপুর ১২টার দিকে এ পদযাত্রা শুরু হয়।

এর আগে নগরীর বিভিন্ন স্থান থেকে বিএনপি এবং অঙ্গ সংগঠনের হাজারো নেতাকর্মী ব্যানার ফেস্টুন নিয়ে মিছিল সহকারে আব্দুল্লাহপুর এলাকায় পলওয়েল মার্কেটের সামনে এসে জড়ো হন।

এখান থেকে পদযাত্রাটি রামপুরা ব্রিজে গিয়ে শেষ হবে। পরে সেখান থেকে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির নেতাকর্মীরা যাত্রাবাড়ী পর্যন্ত তাদের পদযাত্রা করবে।

ঢাকা মহানগর উত্তর বিএনপি আয়োজিত পদযাত্রার আগে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

সমাবেশের সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক। সমাবেশে বিএনপির কেন্দ্রীয় নেতারা যোগ দেন।

এছাড়া আজ যুগপৎ আন্দোলন শরিক দলগুলো নিজ নিজ দল ও সংগঠনের ব্যানারে কর্মসূচি পালন করছে।মঙ্গলবার প্রথম দিন ঢাকা মহানগরীসহ সারাদেশে পদযাত্রা কর্মসূচি পালন করে বিএনপিসহ সরকারবিরোধীরা।