হিজলায় মেধাবী শির্ক্ষাথীদের মাঝে মিনি কম্পিউটার বিতরণ

0
89

হিজলা (বরিশাল) প্রতিনিধিঃ বরিমালের হিজলা উপজেলায় মাদরাসা মাধ্যমিক পর্যায়ে মেধাবী শিক্ষার্থীদের মাঝে মিনি কম্পিউটার(মিনি টাব) বিতরণ করা হয়েছে।

বিশ্বমানের স্মার্ট নাগরিক হিসাবে গড়ে তুলতে নতুন প্রজন্মকে তথ্য প্রযুক্তিজ্ঞানে সমৃদ্ধ করার লক্ষে মাদরাসা মাধ্যমিক পর্যায়ে নবম ও দশম শ্রেণীর শিক্ষার্থীদের মাঝে জনশুমারী ও গৃহগণণা ২০২২ এর মাননীয় প্রধানমন্ত্রীর উপহার এই মিনি কম্পিউটার।

শনিবার বিকাল সাড়ে ৫ টার সময় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসন ও পরিসংখ্যান অফিসের আয়োজনের মিনি কম্পিউটার বিতরণ করা হয়।

শির্ক্ষাথীদের মাঝে মিনি কম্পিউটার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হিজলা মেহেন্দীগঞ্জের সাংসদ পংকজ নাথ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তারেক হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্তিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বেলায়েত হোসেন ঢালী,ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন,হিজলা থানা অফিসার ইনচার্জ জুবাইর,গুয়াবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজাহান তালুকদার,মেমানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন,মাধ্যমিক কর্মকর্তা গোলাম মহিউদ্দিন,পরিসংখ্যান কর্মকর্তা মোঃ মাসুম সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন ও শ্রেণীর পেশার মানুষ। মাদরাসা এমপিওভুক্ত নবম ও দশম প্রতি শ্রেণীর মেধাবী ৩ জনকে এ উপহার দেওয়া হয়।