চাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে ১ কেজি হেরোইন সহ আটক ১

0
122

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃচাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের বাখরআলী গ্রামের ল্যাংড়ার মোড় হতে চরবাগডাঙ্গা গামী রাস্তার উপর থেকে ০১ কেজি ৩৫ গ্রাম হেরোইন সহ ০১ জনকে আটক করে র‍্যাব-৫।

আটক কৃত ব্যক্তি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার চরবাগডাঙ্গা (গাঠাপাড়া) গ্রামের মোঃ হাবিবুর রহমান ও মোছাঃ টুয়েরা বেগমের ছেলে মোঃ পারভেজ (২৬)।

র‍্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি অপারেশন দল ১২ জুলাই ২০২৩ ইং তারিখ রাত ৯.৫০ মিনিটের সময় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের বাখরআলী গ্রামের সামির আলীর বাড়ির পশ্চিমে ল্যাংড়ার মোড় হতে চরবাগডাঙ্গা গামীর রাস্তার উপর কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্ব্বে্ একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১.০৩৫ (এক কেজি পয়ত্রিশ) গ্রাম হেরোইন সহ আসামী মোঃ পারভেজ (২৬),পিতা- মোঃ হাবিবুর রহমান,মাতা-মোছাঃ টুয়েরা বেগম, সাং- চরবাগডাঙ্গা (গাঠাপাড়া), থানা- চাঁপাইনবাবগঞ্জ সদর, জেলা-চাঁপাইনবাবগঞ্জকে হাতেনাতে আটক করা হয়।

প্রাথমিক জিঙ্গাসাবাদে আসামী মাদক সংগ্রহ এবং চালানোর কথা শিকার করে। উপরোক্ত ঘটনায় চাঁপাইনববগঞ্জ জেলার সদর থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।