চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব ও বিজিবি’র যৌথ অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার

0
78

ফেরদৌস সিহানুক (শান্ত) চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ ঐতিহ্যবাহী সোনামসজিদে র‌্যাব ও ৫৯ বিজিবি’র যৌথ অভিযানে ১ হাজার ২শত বোতল ফেন্সিডিল উদ্ধার। পাথর বোঝায় ভারতীয় ট্রাক জব্দ।

মঙ্গলবার (১১ জুলাই) গভীর রাতে শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ সীমান্তবর্তী এলাকায় পাথর আমদানি রপ্তানিকরন প্রতিষ্ঠানের সামনে থেকে ফেন্সিডিল সহ পাথর বোঝায় ট্রাক উদ্ধার করা হয়েছে।

রাজশাহী সিপিসি-১ র‌্যাব -৫ কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির, কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার আমিনুল ইসলামের নেতৃত্বে র‌্যাব শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউপির’ বালিয়াদিঘী কলোনীপাড়া তালতলা বাজারে গৌড় ইন্টারন্যাশনাল পাথর আমদানী রপ্তানীকরন স্টক ইয়াট এর সামনে হতে র‌্যাব ও ৫৯ বিজিবি’র যৌথ অভিযানে ১ হাজার ২শত বোতল ফেন্সিডিল সহ ভারতীয় ০১ টি ট্রাক উদ্ধার করা হয়। এর আগে সোনামসজিদ সীমান্তে পাথর বোঝাই ভারতীয় ট্রাকে বিপুল পরিমাণ ফেন্সিডিল আসছে এমন তথ্যে অভিযানিক দল অপারেশন পরিচালনা করে। ট্রাকটি শনাক্ত করা গেলেও র‌্যাবের উপস্থিতি টের পেয়ে চালক পালিয়ে যায়। এরপর ৫৯ বিজিবি’র সহায়তায় ভারতীয় ট্রাক’টি জব্দ করে তল্লাশি করে পাথরে লুকানো অবস্থায় ১২০০ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।

উক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় আলামত হস্তান্তর, মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে বলে এসব তথ্য জানিয়েছেন।