জেলায় শ্রেষ্ঠ ওসি হলেন কালিহাতী থানার মোল্লা আজিজুর

0
155

জাহাঙ্গীর আলম, কালিহাতী : টাঙ্গাইল জেলায় ফের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান। এ নিয়ে পাঁচবারের মতো জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা পদকে ভূষিত হলেন তিনি।

চলতি বছরের জুন মাসে সাজাপ্রাপ্ত ও বিভিন্ন ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি গ্রেপ্তার এবং উপজেলার আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে ফলপ্রসূ ভূমিকা পালনের স্বীকৃতি হিসেবে তিনি এই কৃতিত্ব অর্জন করেন।

সোমবার (১০ জুলাই) দুপুরে টাঙ্গাইল জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তাকে এই কৃতিত্বের সম্মাননা স্মারক তুলে দেন টাঙ্গাইল জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

এবিষয়ে কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, শ্রেষ্ঠ ওসি হতে পারাটা গর্বের ব্যাপার। অপরাধ রোধ করাই আমাদের কাজ। আমি একনিষ্ট মনে সেই কাজই করে চলছি। আমি মনে করি, আমার সেই কাজের স্বীকৃতিই আমি পেয়েছি। কাজের স্বীকৃতি পাওয়াটা আনন্দের। স্বীকৃতি পেলে কাজের গতি বাড়ে, আনন্দ পাওয়া যায়। এই অর্জনে আমিও আনন্দিত। পাশাপাশি আমাকে এ সম্মাননা পদকে ভূষিত করায় সুযোগ্য পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার স্যার সহ আমার উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

তিনি আরও বলেন, আমার এ অর্জন আমার সকল সহকর্মী ও প্রিয় কালিহাতীর জনগনকে উৎসর্গ করলাম। দোয়া চাই জীবনের বাকি দিনগুলো ভাল কাজ করার। এসময় এলাকার জনগ‌নকে শা‌ন্তি‌তে রাখ‌তে, মাদক নির্মুলে, সন্ত্রাস নির্মূলে ‌যে কোন ত‌্যাগ স্বীকার কর‌তে প্রস্তুত ব‌লেও জানান তি‌নি।