জেনে নিন মিয়ামিতে মেসির অভিষেক ম্যাচের টিকিটের দাম

0
122

ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) ছেড়ে যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দিচ্ছেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসি। এখন পর্যন্ত দুই পক্ষের আনুষ্ঠানিক কোন চুক্তি সম্পাদিত না হলেও মায়ামিতে যোগ দেওয়ার কথা নিজেই জানিয়েছেন রেকর্ড সাতবারের ব্যালন ডি’অরজয়ী মহাতারকা।

এরই মধ্যে পিএসজির সঙ্গে মেসির সম্পর্ক পুরোপুরি চুকে গেছে। আগামী ৩০ জুন ফরাসি ক্লাবটির সঙ্গে তার চুক্তির মেয়াদ শেষ হবে। এরপর ফ্রি এজেন্ট হিসেবে যুক্তরাষ্ট্রে পাড়ি জমাবেন মেসি। তাই ভক্ত সমর্থকদের মনে প্রশ্ন উঠছে, কবে নাগাদ মিয়ামির জার্সিতে মাঠে নামবেন আর্জেন্টাইন মহাতারকা?

মঙ্গলবার (২০ জুন) যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম মায়ামি হেরার্ল্ডকে ক্লাবটির ব্যবস্থাপনা মালিক হোর্হে মাস জানিয়েছেন, সবকিছু ঠিক থাকলে আগামী ২১ জুলাই ইন্টার মায়ামির হয়ে লিগ কাপে নিজেদের প্রথম ম্যাচে নতুন ঠিকানায় অভিষেক হবে বিশ্বকাপজয়ী এই তারকার।

মেজর লিগের পয়েন্ট টেবিলের তলানিতে রয়েছে মেসির ইন্টার মায়ামি। কিন্তু তারপরও আসন্ন লিগের প্রথম ম্যাচটি মাঠে বসে দেখতে মুখিয়ে রয়েছেন আমেরিকান ফুটবল ভক্তরা। এর প্রধান কারণটা যে মেসি সেটি আর বলার অপেক্ষা রাখে না।

ইতোমধ্যেই বেশ কাটতিও দেখা দিয়েছে মেসির অভিষেক ম্যাচের টিকিটের।

মায়ামিতে মেসির যোগদানের কথা শুনেই মায়ামির আসন্ন লিগের প্রথম ম্যাচের টিকিটের দাম বেড়ে গিয়েছিল। সে সময় টিকিটের মূল্য ২৯ ডলার থেকে সোজা বেড়ে দাঁড়ায় ৩২৯ ডলারে। বাংলাদেশী টাকায় যার মূল্য ৩৫ হাজার ৪৫৪ টাকা।

কোন কোন অললাইন প্ল্যাটফর্মে একই টিকেট বিক্রি হচ্ছিল ৫০০ ডলারে।

আনুষ্ঠানিক ঘোষণার পর সেটি এবারে বেড়ে দাঁড়িয়েছে ১ হাজার ১০০ ডলার। সেই মোতাবেক মাঠে বসে বিশ্বকাপজয়ী মহাতারকা লিওনেল মেসির খেলা দেখতে একজন ফুটবলভক্তকে গুণতে হবে বাংলাদেশী টাকায় ১ লাখ ১৮ হাজার ২৫৩ টাকা।