ট্রাফিক পুলিশের ধাক্কায় রাস্তায় পড়ে আহত মোটরসাইকেল আরোহী হাসপাতালে

0
428

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জে সড়কে দায়িত্বরত ট্রাফিক বিভাগের এক অ্যাসিসটেন্ট টাউন সাব-ইনস্পেকটর (এটিএসআই) সদস্যের ধাক্কায় রাস্তায় পড়ে আহত হয়েছেন এক মোটরসাইকেল আরোহী। আহত মোটরসাইকেল আরোহীকে হাসপাতালে ভর্তি করেছে স্থানীরা।

মঙ্গলবার (১৩ জুন) দুপুরে সদর উপজেলার বারোঘরিয়া বাজারে এ ঘটনা ঘটে। আহত ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের কালিতলা মহল্লার মঞ্জুর ইসলামের ছেলে ও এ্যাম্বুলেন্স ড্রাইভার মো. রকি (৩২)। এ ঘটনার পর উত্তেজিত জনতা বারোঘরিয়া বাজারের সড়ক ও তার আশেপাশে অবস্থান নেয়। এসময় পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা যায়, বারোঘরিয়া বাজারে বন্ধুকে রাখতে যায় রকি। ফেরার পথে সড়কে কাগজপত্র দেখার জন্য রকিকে দাঁড়াতে বলে ট্রাফিক পুলিশ। এসময় রকি রাস্তার নিচে দাঁড়াতে গেলে ধাক্কা দেয় এটিএসআই মতিয়ার রহমান। পরে সড়কে পড়ে গুরুতর আহত হয় রকি। পরে স্থানীয়রা তাকে উদ্বার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করে।

এ ঘঠনার পর উত্তেজিত জনতা সড়কে অবস্থান নেয়। পরে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসিসহ অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং চাঁপাইনবাবগঞ্জ-সেনামসজিদ সড়কে যান চালাচল স্বাভাবিক হয়।