আর. পি. সাহা বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র উৎসবে নুশরাত ইমরোজ তিশা

0
179

আর. পি. সাহা বিশ্ববিদ্যালয়ের চলচ্চিত্র উৎসব-২০২৩ এবং ফিল্ম ক্লাবের অভিষেক অনুষ্ঠানের উদ্বোধন করেছেন বাংলাদেশের জনপ্রিয় মডেল, মেরিল প্রথম আলো ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী নুশরাত ইমরোজ তিশা। সোমবার (১২ জুন ২০২৩) দুপুরে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে কেক কেটে উদ্বোধন ঘোষণা করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আর. পি সাহা বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মনীন্দ্র কুমার রায় এবং ‘বীর কন্যা প্রীতিলতা’ চলচ্চিত্রের পরিচালক জনাব প্রদীপ ঘোষ।

আরপিএসইউ ফিল্ম ক্লাবের আয়োজনে ‘বীর কন্যা প্রীতিলতা’ চলচ্চিত্রটি প্রদর্শনী করা হয়। এই চলচ্চিত্রে অভিনয় করেছেন নুশরাত ইমরোজ তিশা।

‘বীর কন্যা প্রীতিলতা‘ চলচ্চিত্রটির মোট তিনটি প্রদর্শনী অনুষ্ঠিত হয়। সকাল ৯টা ৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগ, দুপুর ১টা ৪৫ মিনিটে আইন, ইংরেজি ও টেক্সটাইল ফ্যাশন ডিজাইন বিভাগ এবং বিকেল ৪ ঘটিকায় কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ও ফার্মেসি বিভাগের শিক্ষার্থীরা চলচ্চিত্রটি উপভোগ করেন।

গুণী অভিনেত্রী নুশরাত ইমরোজ তিশার আগমনে আর. পি সাহা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস মুখরিত হয়ে ওঠে। শিক্ষার্থীরা স্লোগানে মাতিয়ে রাখেন পুরো ক্যাম্পাস প্রাঙ্গণ।