চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত

0
118

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত। আজ সমবার (১২মে) সকালে কসবা ইউনিয়নের চন্দ্রনা পাওয়ার প্লান্টের সামনে ও নাচোল উপজেলার উত্তর মল্লিকপুর এলাকায় পৃথক দুটি স্থান এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, চাঁপাইনবাবগঞ্জের নাচোল পৌরসভার ইসলাম মহল্লার মৃত আমিনুলের ছেলে মজিবুর রহমান আব্বাস (৪০),নাচোল উপজেলার খলসি গ্রামের মৃত কালিমুদ্দিনের ছেলে জিল্লুর রহমান (৮০)।

চাঁপাইনবাবগঞ্জের নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান বিষয়টি নিশ্চিত করে জানান সকাল ১১টার দিগে কসবা ইউনিয়নের চন্দ্রনা পাওয়ার প্লান্টের সামনে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ঘটনা স্থলে মারা যান। লাস উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতাল পাঠানো হয়।

অপরদিকে নাচোল উপজেলার উত্তর মল্লিকপুর এলাকায় রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলর ধাক্কা দিলে ঘটনা স্থলে বৃদ্ধ জিল্লুর রহমান ঘটনা স্থলে নিহত হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল পাঠানো হয়। তবে পৃথক সড়ক দুর্ঘটনায় কাউকে আটক করা যায়নি। তদন্তে সাপেক্ষে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।