ঘাটাইলে আলোক হেলথ কেয়ার এন্ড ফাউন্ডেশন হাসাপাতালের উদ্যোগে ফ্রি মেডিক্যাল ক্যাম্প

0
51

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইলে আলোক হেলথ কেয়ার এন্ড ফাউন্ডেশন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো: লোকমান হোসেনের উদ্যোগে বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা গরীব,দু:খী এবং অসহায় মানুষদের জন্য ফ্রী মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ জুন) দিনব্যাপী উপজেলার লক্ষিন্দর ইউনিয়নের সানবান্ধা নূরানী হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গণে এ ফ্রী মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: আব্দুর রহিম মিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষিন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সাইদুর রহমান,সাবেক চেয়ারম্যান মো: একাব্বর আলী,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: আব্দুল আজিজ মিয়া,ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: হায়দার আলী,সানবান্ধা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আব্দুল হালিম,সহকারী প্রধান শিক্ষক মো:আমিনুর ইসলাম,ঘাটাইল সদর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মো: আব্দুল বাছেদ,সানবান্ধা হাফিজিয়া নূরানী মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানাআব্দুল হামিদ, আলোক হেলথ কেয়ার এন্ড ফাউন্ডেশন হাসাপাতালের এমডির পিএস মো: সিদ্দিকুর রহমান,উপজেলা ছাত্রলীগের সাবেক ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক এসএম শাহবুব হাসান মিস্টারসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় সহস্রাধিক রোগীদের ফ্রি মেডিক্যাল ক্যাম্পের আওতায় চিকিৎসা ও ওষুধ বিতরণ করা হয়।