মিয়ামির সাহায্য নিয়ে মেসিকে পেতে চায় বার্সা

0
95

লিওনেল মেসি নিশ্চয়ই মধুর সমস্যায় পড়েছেন! তাকে পেতে তিন ক্লাবের লড়াই জমে উঠেছে ভীষণভাবে। সৌদি আরবের ক্লাব আল-হিলাল, যুক্তরাষ্ট্রের ইন্টার মিয়ামি ও মেসির পুরোনো ক্লাব বার্সেলোনার ত্রিমুখী লড়াই চলছে তুমুলভাবে। মাঝে তো গুজবই রটেছিল, মেসির আল-হিলালের সঙ্গে চুক্তি সম্পন্ন হয়ে গেছে। এবার নতুন খবর, মেসিকে পেতে ইন্টার মিয়ামির সাহায্য চায় বার্সেলোনা।

ফুটবলবিষয়ক ওয়েবসাইট গোল ডটকমে আজ বুধবার (৩১ মে) প্রকাশিত একটি প্রতিবেদন অনুসারে জানা যায়, মেসিকে পেতে মার্কিন ক্লাবটির সঙ্গে একটি চুক্তি করতে চলেছে বার্সেলোনা। বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন মহাতারকা মেসি চায় ২০২৪ সালের কোপা আমেরিকার আগ পর্যন্ত ইউরোপের শীর্ষ লিগে খেলতে।

সেই সুযোগ কাজে লাগিয়ে মেসিকে ন্যু ক্যাম্পে আনতে চায় বার্সা। এই রীতিতে, প্রথমে মেসিকে কিনবে মিয়ামি। তারপর বার্সায় ১৮ মাস ধারে খেলবেন মেসি। কোপা আমেরিকার পর মিয়ামিতে চলে যাবেন ক্ষুদে জাদুকর।

অন্যদিকে, মেসির আল-হিলালে যাওয়ার সম্ভাবনা এখনও শেষ হয়নি। মেসির জন্য অনেক বড় অঙ্ক নিয়ে বসে আছে তারা। শুধু তার সবুজ সংকেত দেওয়ার দেরি। অবশ্য, সবকিছু‌ জল্পনা-কল্পনা। মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি বলেই দিয়েছেন, আগে মৌসুম শেষ হোক। তারপর এসব নিয়ে ভাবা যাবে।

পিএসজির সঙ্গে মেসির চুক্তি শেষ হবে আর এক মাস পরই। এরপর ফ্রি এজেন্ট হয়ে যাবেন তিনি। মেসির পরবর্তী গন্তব্য কোথায়, তা জানে না কেউই। তবে, এই তিন ক্লাবই বেশ আগ্রহ নিয়ে চেষ্টা করছে তাকে নিতে। এবার বার্সা তো সাহায্য চেয়েই বসেছে মায়ামির। মেসিকে ফিরিয়ে আনার মতো বার্সার অত অর্থ না থাকাতেই এমন পরিকল্পনা করেছে কাতালান ক্লাবটি।