সেঞ্চুরির পর আনুশকার ফোন পেলেন কোহলি

0
203

ব্যক্তিগত সাফল্য বা খুশির খবর পরিবারের সঙ্গে শেয়ার করেন অনেকেই। তারকা খেলোয়াড়েরাও এর ব্যতিক্রম নন। গতকাল আইপিএলে সেঞ্চুরির পর বিরাট কোহলিকে ফোন দিয়েছেন স্ত্রী আনুশকা শর্মা।

হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে গতকাল ‘মর্নিং শোজ দ্য ডে’—জনপ্রিয় এই ইংলিশ প্রবাদেরই যেন বাস্তব প্রমাণ দেখালেন কোহলি। সানরাইজার্স হায়দরাবাদের বোলার ভুবনেশ্বর কুমারকে টানা ২টি চার মেরে করলেন শুরু। ভারতীয় এই ব্যাটারের একের পর এক বাউন্ডারিতে যেন নিজেদের হারিয়ে খুঁজতে থাকেন হায়দরবাদের বোলাররা। ১৮তম ওভারের চতুর্থ বলে ভুবনেশ্বরকে ডিপ মিড উইকেট দিয়ে ছক্কা মেরে ৬২ বলে সেঞ্চুরি পূর্ণ করেন কোহলি। ৬৩ বলে ১০০ রান করে ম্যাচ-সেরা হয়েছেন তিনি। দুর্দান্ত এক সেঞ্চুরির পর স্ত্রী আনুশকার ভিডিও কল পেয়েছেন ভারতীয় এই ব্যাটার। ভিডিও কলে কোহলি-আনুশকার কথা বলার ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায় খুব দ্রুত। ইনস্টাগ্রামে স্বামীর ইনিংসের প্রশংসা করে ইনস্টাগ্রাম স্টোরিতে আনুশকা লেখেন, ‘দুর্দান্ত এক ইনিংস।’

কোহলির এই সেঞ্চুরি তার আইপিএল ক্যারিয়ারের ষষ্ঠ সেঞ্চুরি। আইপিএলে সেঞ্চুরির রেকর্ডে ক্রিস গেইলের সঙ্গে যৌথভাবে শীর্ষে আছেন ভারতীয় এই ব্যাটার। দুজনেই ভারতীয় এই ফ্র্যাঞ্চাইজি লিগে ৬টি করে সেঞ্চুরি করেছেন। আর আইপিএলে এই প্রথম একই ম্যাচে দুই দলের ব্যাটার সেঞ্চুরি করেছেন। ভারতীয় এই ব্যাটারের আগে সেঞ্চুরি করেন হেনরিখ ক্লাসেন। আইপিএলের ইতিহাসে এক মৌসুমে ওপেনিং জুটিতে সর্বোচ্চ রানের রেকর্ড গড়েন কোহলি-ফাফ ডু প্লেসি জুটি। ১৩ ইনিংসে জুটি বেঁধে ২০২৩ আইপিএলে ৮৭২ রান করেন বেঙ্গালুরুর এই দুই ওপেনার।