বিএনপি আগামী নির্বাচনে না আসার জন্য ষড়যন্ত্র শুরু করেছে : তোফায়েল আহমেদ

0
95

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি আগামী নির্বাচনকে ভয় পেয়ে নির্বাচনে না আসার জন্য ষড়যন্ত্র শুরু করেছে। কিন্তু যথাসময়ে বাংলাদেশে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। কেউ এই নির্বাচন ঠেকাতে পারবেনা।

আজ মঙ্গলবার দুপুরে শহরের গাজীপুর রোডস্থ নিজ বাসভবনে পৌর আওয়ামী লীগের আয়োজনে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পৌর আওয়ামী লীগ সভাপতি নাজিবুল্লাহ নাজু সভায় সভাপতিত্ব করেন।

তোফায়েল আহমেদ বলেন, বিএনপি নেতারা মাইক পেলে, বক্তৃতার সুযোগ পেলে একটাই কাজ আওয়ামী লীগের বদনাম করা। অথচ তারা দেখেনা, দেশে কত উন্নয়ন হয়েছে। আন্তর্জাতিক বিশে^ কত মর্যাদা অর্জন করেছে বাংলাদেশ। বিএনপি অতীতে ষড়যন্ত্র করেছে, আগামীতেও করবে। তাই সবাইকে সতর্ক থেকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।

তিনি বলেন, আমাদের মূল শক্তিই হলো ঐক্য। পৌরসভার প্রত্যেক ওয়ার্ডে আওয়ামী লীগের কার্যালয় গঠন করতে হবে। ঘরে ঘরে গিয়ে আগামী নির্বাচনের কথা মানুষকে বলতে হবে। সকল নেতা-কর্মীদের সর্বাত্মক প্রস্তুত থাকতে হবে।

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী নেওয়াজ পলাশের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সহ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, পৌর আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক ইসরাত হোসেন রিপন প্রমুখ।