গোপালপুরে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

0
82

মোঃ নুর আলম গোপালপুর(টাঙ্গাইল)প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুরে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভার মাধ্যমে আজ মঙ্গলবার গোপালপুরে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালন করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের শহিদ মুক্তিযোদ্ধা হলে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলীম আল রাজী।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আসফিয়া সিরাত। বক্তব্য রাখেন ওসি মোশারফ হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক আব্দুল মোমেন, বীরমুক্তিযোদ্ধা এডভোকেট শামছুল আলম, প্রেসক্লাব সভাপতি জয়নাল আবেদীন, গাইনী কনসালটেন্ট ডাক্তার নীলু শারমীন, আবাসিক মেডিকেল অফিসার ডা. প্রিয়াঙ্কা বকসী, মেডিকেল অফিসার ডা. আতিকা সামিহা, হোমিওপ্যাথিক মেডিকেল অফিসার ডা. জহিরুল ইসলাম প্রমুখ।

বক্তারা স্বাস্থ্য খাতে বর্তমান সরকারের অনেক গুরুত্বপূর্ণ উদ্যোগ ও ভূমিকার কথা তুলে ধরেন। সেই সাথে গোপালপুর উপজেলা হাসপাতালে চিকিৎসা ও স্বাস্থ্য সেবার মান বৃদ্ধির প্রশংসা করেন। পরে স্বাস্থ্য দিবসকে স্মরণীয় করে রাখার জন্য হাসপাতাল চত্বরে বেশকটি ভেষজ বৃক্ষরোপন করা হয়।