কালিহাতীতে ট্রেনে কাটা পড়ে মা-মেয়েসহ ৪ নারী নিহত

0
176

জাহাঙ্গীর আলম, কালিহাতী : টাঙ্গাইলের কালিহাতীতে ট্রেনে কাটা পড়ে মা মেয়ে সহ ৪ নারী নিহত হয়েছেন। এঘটনায় গুরুত্বর আহত হয়েছেন আরও ১ জন।

বুধবার (১৯ এপ্রিল) ভোর সাড়ে ৫ টার দিকে উপজেলার সল্লা কামাক্ষা মোড় সংলগ্ন ১৫নং ব্রীজের কাছে একতা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, ভূঁঞাপুর উপজেলার নিকরাইল ইউনিয়নের দাসপাড়া গ্রামের মৃত অনতী চন্দ্র দাসের স্ত্রী আরতী রানী দাস (৫৫), হরিপদ’র স্ত্রী শান্তি (৪৫), তার মেয়ে শিল্পী (২৫) ও গোপালের স্ত্রী বাসন্তী (৬০)।
আহত এক ব্যক্তি একই গ্রামের জোসনা রানী দাস।

স্থানীয় সূত্রে জানা যায়, যাকাতের কাপড় নেওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে কালিহাতী উপজেলার সল্লা কামাক্ষা মোড় পর্যন্ত পৌঁছালে উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এঘটনায় গুরুত্বর আহত অবস্থায় জোসনা রানী দাসকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বঙ্গবন্ধু সেতু পুর্ব থানার এসআই নাজমুল জানান, সকাল সাড়ে ৫টার দিকে যাকাতের জন্য সল্লা যাচ্ছিলেন হতাহতরা। এসময় উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী একতা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মা মেয়েসহ ৪জনের মৃত্যু হয়।