শেখ হাসিনাকে হটানোর ষড়যন্ত্র চলছে: কাদের

0
85
ফাইল ছবি।

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হটানোর ষড়যন্ত্র চলছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার মুজিবনগর দিবসে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, আসন্ন নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনেই শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। বিএনপির নেতৃত্বে এই ষড়যন্ত্র চলছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘বঙ্গবন্ধুর রেখে যাওয়া সেই স্বল্পোন্নত বাংলাদেশ আজ তার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নশীল দেশ। এখন আমাদের অভিযাত্রা, ২০৪০ সালে একটা উন্নত, আধুনিক ও স্মার্ট বাংলাদেশ আমরা নির্মাণ করব শেখ হাসিনার নেতৃত্বে। তবে আমাদের চলার পথে আবারও ষড়যন্ত্র হচ্ছে। বাঙালির ইতিহাসে এই ষড়যন্ত্র বারবার সংঘটিত হয়েছে। আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হটানোর ষড়যন্ত্র চলছে।’

‘ভোটে শেখ হাসিনার সঙ্গে তাদের বিজয়ী হওয়া সম্ভব নয়। সে কারণে তারা ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। কাজেই মুজিবনগর দিবসে একদিকে বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে একটি স্মার্ট বাংলাদেশের অভিযাত্রায় আমরা এগিয়ে যাব। অন্যদিকে আমাদের উন্নয়ন ও সমৃদ্ধির পথে অন্তরায় সৃষ্টিকারী, ষড়যন্ত্রকারী রাজনৈতিক অপশক্তির বিরুদ্ধেও আমাদের আজ শপথ নিতে হবে,’ বলেন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, জঙ্গিবাদকে প্রতিহত করতে হবে। সাম্প্রদায়িকতাকে পরাজিত করতে হবে। এর মধ্য দিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলার অভিমুখে এগিয়ে যাব। এটাই আমাদের আজকের অঙ্গীকার।