গণঅধিকার পরিষদের ভান্ডারিয়া শাখার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
166

পিরোজপুর প্রতিনিধি: গণঅধিকার পরিষদ পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা শাখার আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (১৫ এপ্রিল) পরিষদের উপজেলা কার্যালয়ে সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে এ অনুষ্ঠান আয়োজন করা হয়।

অনুষ্ঠানে গণঅধিকার পরিষদের ভান্ডারিয়া উপজেলা আহবায়ক আতিকুল ইসলাম মান্না সভাপতিত্বে ও সদস্য সচিব জুবায়ের আহামেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পরিষদের কেন্দ্রীয় কমিটির সহকারী সদস্য সচিব ও পিরোজপুর জেলা আহবায়ক আনিসুর রহমান মুন্না, বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা যুগ্ন আহবায়ক মোঃ নাছির উদ্দীন, উপজেলা সদস্য মিজানুর রহমান বাবু মিয়া, যুব অধিকার পরিষদের জেলা সাধারণ সম্পাদক বেল্লাল মিয়া, শ্রমিক অধিকার পরিষদ জেলা সদস্য সচিব ইমাম হেসেন, ছাত্র অধিকার পরিষদের জেলা সভাপতি সাইদুল ইসলাম।

বক্তারা মানুষের অধিকার আদায়, জাতীয় স্বার্থ রক্ষা, ন্যায়বিচার প্রতিষ্ঠা এবং গণতন্ত্র পুনরুদ্ধারের লক্ষ্যে ছাত্র, যুব, শ্রমিক ও গণ অধিকার পরিষদে যুক্ত হওয়ার জন্য সকলকে আহবান জানিয়ে বৈষম্যহীন সমাজ, শোষন ও নিপীড়নমুক্ত নতুন বাংলাদেশ বিনির্মানে তারা দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। পরে দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।