রাজধানী আদাবরে নাজিব আমজাদ এর উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

0
162

মোঃ ইব্রাহিম হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঢাকা মহানগর উত্তর আদাবর থানা আওয়ামী লীগের সদ্য সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এবং সদ্য সমাপ্ত ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও দানশীল ব্যক্তি জনাব নাজিব আমজাদ এর নিজস্ব অর্থায়নে নারী-পুরুষের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি, লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণ করেন।

শুক্রবার (১৪ এপ্রিল) বিকেলে রাজধানী আদাবর থানায় এসব নারী ও পুরুষদের মাঝে আনুষ্ঠানিক ভাবে শাড়ি, লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, আদাবর থানা, ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ সহ প্রমুখ।

ঈদ উপহার হিসেবে শাড়ি, লুঙ্গি ও পাঞ্জাবি পেয়ে আদাবর থানার নারী ও পুরুষেরা বলেন আমরা অনেক খুশি নাজিব আমজাদ ভাইয়ের প্রতি। আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ সময় নাজিব আমজাদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক আমি পবিত্র মাহে রমজানে ঈদ উপহার সামগ্রী বিতরণ করছি৷ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যানে কাজ করে যাচ্ছেন৷ বতমান আওয়ামী লীগ সরকার যে সব সময় দেশের মানুষের পাশে ছিল, আছে, আগামীতে ও থাকবে৷ সাধারণ মানুষ যেন ভালোভাবে ঈদ উদযাপন করতে পারে এ জন্য আমি ঈদ উপহার সামগ্রী বিতরণ করছি৷

তিনি আরো বলেন, আমার রাজনীতি মানুষের জন্য। তাই মানুষের জন্য সব সময় কিছু করার চেষ্টা করি। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।