মেসিকে পেতে ৪শ’ মিলিয়ন ইউরো দিতে চায় আল হিলাল

0
139

সাম্প্রতিক সময়ে ইউরোপিয়ান ফুটবলের সবচেয়ে বড় বিজ্ঞাপন আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসির দলবদল। লিওর চলতি ক্লাব পিএসজির সঙ্গে চুক্তি শেষ হচ্ছে এ বছর। এরই মধ্যে চোখ কপালে তোলার মতো প্রস্তাব দিয়েছে আল হিলাল। বিশ্বজয়ী অধিনায়ককে দলে পেতে ৪শ’ মিলিয়ন ইউরো দিতে প্রস্তুত সৌদি ক্লাবটির।

বছরের শুরু থেকে মেসির পিএসজিতে থাকা না থাকা নিয়ে শোনা যাচ্ছে নানা গুঞ্জন। ফরাসি জায়ান্টদের চ্যাম্পিয়ন লিগ থেকে ছিটকে যাওয়া ও ঘরোয়া লিগে বাজে পারফরম্যান্সের কারণে সে গুঞ্জন মাথাচারা দিয়েছে নতুনরুপে।

বিভিন্ন গণমাধ্যমের তথ্য অনুসারে প্যারিসের ক্লাবটির সঙ্গে আর্জেন্টাইন তারকার নতুন মেয়াদে চুক্তির সম্ভাবনা নেই বললেই চলে। সাবেক ক্লাব বার্সেলোনাও তাকে ঘরে ফেরাতে চায়। তবে এতে বাধা হচ্ছে কাতারানদের আর্থিক সংকট।

এই সুযোগে লিওকে দলে পেতে আকাশচুম্বি অর্থের প্রস্তাব দিয়েছে আল হিলাল। ফুটবল বিষয়ক সংবাদ মাধ্যম গোল ডট কম নিশ্চিত করেছে, সাবেক বার্সেলোনা তারকোকে দলে ভেড়াতে মৌসুমে ৪শ’ মিলিয়ন ইউরো দিতে চায় সৌদির ক্লাবটি।

আগামী বছর তিন তারকা জার্সিতে কোপা আমেরিকায় আর্জেন্টিনাকে নেতৃত্ব দিতে চান মেসি। ফলে সৌদি প্রো লিগ কিংবা যুক্তরাষ্ট্রের লিগ সকারের প্রস্তাবেও ইউরোপেই থেকে যেতে পারেন বলে বলে দাবি করেছে বিভিন্ন সংবাদ মাধ্যম।

টাকার কথা মাথায় নিয়ে মেসি যদি শেষ পর্যন্ত আল হিলালে যাওয়ার সিদ্ধান্ত নেন। তাবে ইতিহাসের সব রেকর্ড গুড়িয়ে দিয়ে তিনিই হবেন বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত খেলোয়াড়।