বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে গোপালপুরে ৫৮টি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ

0
94

মো. নুর আলম, গোপালপুর (টাঙ্গাইল)প্রতিনিধি: ১৭ মার্চ ২০২৩ ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ৫৮টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ করেন টাঙ্গাইল-২ আসনের মাননীয় সাংসদ জনাব ছোট মনির। ল্যাপটপ বিতরণ শেষে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

গোপালপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ১৮ মার্চ শনিবার বিকেলে স্থানীয় সুতি ভিএম সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে না না অনুষ্ঠানের মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় এমপি ছোট মনির, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তাসফিয়া সিরাত, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলামনগর ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মোমেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, গোপালপুর থানা অফিসার ইনচার্জ মোঃ মোশারফ হোসেন, জেলা পরিষদের সদস্য এস এম রফিকুল ইসলাম রফিক, উপজেলা শিক্ষা অফিসার মো. মফিজুর রহমান, মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম লাভলু, আরো উপস্থিত আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ ও শিক্ষক শিক্ষিকা , সুধী সমাজ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।