নরসিংদীতে পারাবত এক্সপ্রেস ট্রেনে কাটা পরে নিহত ১

0
101

নাজমুল হক চৌধুরী, নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীর পলাশের ঘোড়াশালে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত (৩৯) এক নারীর মৃত্যু হয়েছে। আজ শনিবার সকালে ঘোড়াশাল ফ্ল্যাগ ও ঘোড়াশাল রেলস্টেশনে মাঝামাঝি স্থানে মুসাবিন হাকীম এর সামনে রেললাইনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী মোশাররফ হোসাইন বাবুল জানান, সকালে রেললাইনের অদূরেই হাটতেছিলাম। তখন দেখি মুসাবিন হাকীম কলেজের সামনেই রেললাইনে হাটার সময় পিছন থেকে আসা পারাবত এক্সপ্রেস ট্রেনের নিচে চাপা পড়ে এক নারী। পরে স্থানীয় জনতা ভীড় করে দেখতে। তবে কেউ নিহত নারীকে চিনতে পারেনি।

রেলওয়ে পুলিশ ও রেলওয়ে কর্মকর্তারা জানায়, সকালে ঘোড়াশাল রেলস্টেশন থেকে রেললাইনে হেঁটে ঘোড়াশাল ফ্ল্যাগ রেলস্টেশনের দিকে যাচ্ছিলেন এক নারী। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী পারাবত এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় রেললাইনের পাশে ছিটকে পড়ে ওই নারী। পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা রেলওয়ে পুলিশকে জানালে তারা ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে। তবে স্থানীয়রা কেউ ওই নারীর পরিচয় শনাক্ত করতে পারেনি।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাড়িঁর উপ-পরিদর্শক সাইফুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতাল করা হয়েছে। তবে এখনও নিহতের পরিচয় শনাক্ত করা যায়নি। এঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।