নরসিংদীর শিবপুরে বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

0
104

নাজমুল হক চৌধুরী, নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদী জেলার শিবপুর উপজেলায় পুষ্পস্তবক অর্পণ, কেক কাটা, আনন্দ র‍্যালি, আলোচনা সভা ও দোয়া মাহফিল সহ নানা আয়োজনে শিবপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে।

শিবপুর উপজেলা প্রশাসন ও শিবপুর উপজেলা আওয়ামী লীগ এর পক্ষ থেকে শুক্রবার (১৭ই মার্চ) নানা আয়োজনে দিবসটি উদযাপন করা হয়। এ উপলক্ষ্যে সকালে বঙ্গবন্ধুর পতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য জহিরুল হক ভূইয়া মোহন,উপজেলা নির্বাহী অফিসার জিনিয়া জিন্নাত, সহকারী কমিশনার( ভূমি) শরীফ মো. হেলাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মোহসিন নাজির, সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূঁইয়া রাখিল, মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আলমগীর হোসেন মৃধা, সাংগঠনিক সম্পাদক বিপ্লব চক্রবর্তী,পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ খোকন ভূঁইয়া, সাধারণ সম্পাদক ফারুক খানসহ উপজেলা আওয়ামী লীগ,সহযোগী সংগঠনের নেতাকর্মি ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা বৃন্দ।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা জিনিয়া জিন্নাতের সভাপতিত্বেে উপজেলা মিলনায়তনে আলোচনা সভা,শিশু সমারোহে কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী-৩ (শিবপুর) এর সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া মোহন।

প্রধান অতিথি সাংসদ জহিরুল হক ভূঁইয়া মোহন তার বক্তব্যে বলেন, জাতির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সপ্নের সোনার বাংলা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে আওয়ামীলীগ ঐক্যবদ্দ থাকতে হবে। একটি কুচক্রী মহল তাদের দুষ্কর্মের মাধ্যমে আমাদের উন্নয়ন কে বাধা বিঘ্ন ঘটানোর চেষ্টা করছে। আমাদের সজাগ থাকতে হবে।