বান্দরবানে সেনাবাহিনীর মাষ্টার ওয়ারেন্ট অফিসারকে গুলি করে হত্যার প্রতিবাদে মানববন্ধন

0
303

রিমন পালিত:বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে সন্ত্রাসী কর্তৃক সেনাবাহিনীর মাষ্টার ওয়ারেন্ট অফিসারকে গুলি করে হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হয়েছে।

আজ ১৪ মার্চ মঙ্গলবার বিকালে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের আয়োজনে হিলবার্ট থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বান্দরবান মুক্ত মঞ্চ প্রাঙ্গনে এসে শেষ হয়।

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও বান্দরবান জেলা শাখার সভাপতি আবুল কালামের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের চেয়ারম্যান কাজী মুজিবুর রহমান ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিসিএনপির কেন্দ্রীয় মহাসচিব আলমগীর কবির ,পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ জেলা সভাপতি আসিফ ইকবাল, জেলা দপ্তর সম্পাদক শাহজালাল সহ নাগরিক, ছাত্র ও মহিলা পরিষদের নেতৃবৃন্দ অনেকে ।

মামানববন্ধনে বক্তারা বলেন, বান্দরবান জেলার রোয়াংছড়ি উপজেলায় চিকিৎসা সেবা দিতে যাওয়া গমনকারী টহল দলের উপর সশস্ত্র সন্ত্রাসী কেএন এফ কর্তৃক গুলি বর্ষণ করে সেনাবাহিনীর মাষ্টার ওয়ারেন্ট অফিসার শহীদ নাজিম উদ্দিনকে যারা হত্যা করেছে তাদের বাংলার মাটিতে দ্রুত গ্রেফতার করে আইনের আত্তায় আনা হোক এবং সরকার এই সমস্ত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিয়ে দেশের শান্তি-শৃঙ্খলা রক্ষা করুক । তাই পার্বত্য অঞ্চলের সকল জনসাধারণ সরকারের সহযোগিতা কামনা করেন।