ফুলবাড়ীতে পৃথক পৃথক অভিযানে জুয়াড়ীসহ ৭জন আটক

0
162

মোঃ আফজাল হোসেন ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে পৃথক অভিযানে জুয়াড়ী মাদক মামলা ও ওয়ারেন্টভুক্ত আসামী সহ ৭ জনকে আটক করেছে থানা পুলিশ ও বিজিবি। গত শুক্রবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পাঁচ জুয়াড়ী এক মাদক ব্যবসায়ীসহ ওয়ারেন্টভূক্ত একজনকে আটক করা হয়।

পুলিশ কর্তৃক আটক জুয়াড়ীরা হলেন,উপজেলার এলুয়াড়ী ইউনিয়নের উষাহার গ্রামের মৃত.ছমস উদ্দিন এর ছেলে মো.নুর ইসলাম(৬২),একই গ্রামের মৃত ছলিমুদ্দিন এর ছেলে মো.সাইফুল মন্ডল(৩৫), মৃত মহির উদ্দিন এর ছেলে মো.আব্দুর রহমান(৫২),পানিকাটা গ্রামের মো.শহিদুল তরফদার এর ছেলে মো.মিজানুর রহমান(৪২),জোয়ার গ্রামের মো.মমিনুল মুন্সির ছেলে মো.জাকিরুল ইসলাম (৩৬)।

পুলিশ জানায়,শুক্রবার রাত ১১টায় এলুয়াড়ী ইউনিয়নের জোয়ার গ্রামস্থ একটি ইট ভাটার পাশে পরিত্যাক্ত জায়গায় জুয়া খেলার সময় পুলিশ অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জামসহ তাদের হাতেনাতে আটক করে । একই সাথে ওই রাতেই পৌর শহরের গৌরীপাড়া (থানাপাড়া) গ্রামের মৃত আব্দুল আজাদের ছেলে ওয়ারেন্টভুক্ত আসামী মো.মঞ্জুরুল ইসলামকে আটক করা হয়।

একইদিন পৃথক অভিযানে উপজেলার কাজিহাল ইউনিয়নের পুখুরী হাট গ্রামের দফিল উদ্দিন এর ছেলে আনোয়ার হোসেন(৩১)কে ৯ পিচ ট্যাফেন্টা ট্যাবলেট ও ৫ গ্রাম গাঁজাসহ আটক করে থানায় সোপার্দ করে বিজিবি।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আশ্রাফুল ইসলাম জানান,শুক্রবার রাতে অভিযান চালিয়ে ৫জন জুয়াড়ীকে আটক করে মামলা দায়ের করাসহ একজন ওয়ারেন্টভুক্ত আসামীকে আটক করা হয়েছে সেইসাথে বিজিবি কর্তৃক মাদকসহ একজনকে আটক করে থানায় মামলা করলে তাদেরকে জেল হাজতে প্রেরন করা হয়।