বান্দরবানে আর্মড ব্যাটালিয়ন পুলিশের অভিযানে ১৫০ পিস ইয়াবা সহ আটক ৩

0
153

রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে আর্মড ব্যাটালিয়ন পুলিশের অভিযানে ১৫০ পিস ইয়াবা সহ ৩ ব্যক্তিকে আটক করা হয়েছে ।

আটককৃত ব্যক্তিরা হল মোহাম্মদ সেলিম (৪৫), মোঃ শাকিল হাসান (২৬) , আশরাফুল হাসান সজল (১৮) ।

১১ মার্চ শনিবার সন্ধ্যা বেলা ২ এপিবিএন বান্দরবানের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি আলী আহমন খান এর সার্বিক নির্দেশনায় এস আই (নি) মোঃ মহিউদ্দিন আহমেদ পিপিএম সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বান্দরবান সাঙ্গু ব্রিজ সংলগ্ন হোটেল সরওয়ার আবাসিক হোটেল থেকে ১৫০ ইয়াবাসহ এই তিন ব্যক্তিকে আটক করে । যাদের মধ্যে দুইজন বর্তমানে হোটেল সওরয়ারে কর্মরত আছেন।

এ সময় আটকৃত ব্যক্তিদের কাছ থেকে ১৫০ ইয়াবা নগদ ৩,৭০০ টাকা ও চারটি মোবাইল ফোন উদ্ধার করা হয় ।

এ বিষয়ে এলাকাবাসীর অভিযোগ দীর্ঘদিন ধরে বান্দরবান ট্রাফিক মোড় সংলগ্ন হোটেল সওরয়ার আবাসিকে রমরমা ইয়াবা ও দেহ ব্যবসা চালিয়ে আসছিল এই চক্রটি । যার কারণে প্রতিনিয়ত নষ্ট হচ্ছে যুবসমাজ ও পাশাপাশি যুক্ত হচ্ছে মাদক সেবনে ।

উল্লেখ্য যে, অবৈধ কার্যকলাপের নিরাপদ স্থান হওয়ায় আশেপাশে এই হোটেল গুলোতে এ পর্যন্ত বিভিন্ন কিছুর সমস্যা ভুক্ত হয়ে অনেকজন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

স্থানীয় এলাকাবাসীরা যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করার জন্য গণ্যমান্য ব্যক্তিবর্গ ও প্রশাসনের সহযোগিতা চেয়ে গণমাধ্যম কর্মীদের জিনিসটি অবগত করলে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দরা বিষয়টি পুলিশ প্রশাসনকে অবগত করে যার প্রেক্ষিতে ১০ মার্চ শুক্রবার দুপুরে তাৎক্ষণিক একটি পুলিশের মোবাইল টিম ঘটনাস্থলে এসে হাজির হয় এবং তারা হোটেল সরোয়ারে অভিযান চালায় ।

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক উপস্থিত কয়েকজন জানান , তারা সকাল সন্ধ্যা দেখে এই হোটেলে অবৈধভাবে ইয়াবা সেবন ও নারী উঠানামা করে যার কারনে ধ্বংস হচ্ছে যুবসমাজ ।

বান্দরবানে দীর্ঘদিন ধরে সুনাম ও সফলতার সাথে সমাজের সকল অপকর্ম ও মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে ২ এপিবিএন বান্দরবান জেলা শাখা। তারই ধারাবাহিকতায় আজ সন্ধ্যাবেলা হোটেল সরোয়ারে অভিযান চালিয়ে মাদক সিন্ডিকেট চক্রের এই তিন ব্যবসায়ীকে আটক করে।

এ বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ঘটনাস্থলে উপস্থিত কর্তব্যরত ২ এপিবিএন এসআই মোঃ মহিউদ্দিন জানান, বান্দরবানে ২ এপিবিএন এর অতিরিক্ত ডিআইজি আলী আহমন খান স্যারের নির্দেশনায় গোপন সংবাদ এর ভিত্তিতে আমরা এ অভিযান পরিচালনা করেছি।

বান্দরবান জেলাকে মাদকমুক্ত করতে ও যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করার জন্য বান্দরবান ২ এপিবিএন সর্বদা কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও সকল অপরাধের বিরুদ্ধে আর্মড ব্যাটালিয়ান পুলিশ সর্বদা এরকম অভিযান অব্যাহত রাখবে। তাই প্রশাসনের সার্বিক কাজকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আপমর সকল জনসাধারণের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

এই ধরনের বিশেষ কাজ করে বান্দরবান জেলাকে মাদকমুক্ত করার বিশেষ এই উদ্যোগ নেওয়াতে বান্দরবানবাসী তথা আপামর সকল জনসাধারণ ২ এপিবিএন বান্দরবান জেলা শাখাকে কৃতজ্ঞতা ও সাধুবাদ জানান ।