বান্দরবানে প্রকাশ্যে চলছে রমরমা দেহ ব্যবসা

0
237

রিমন পালিত:বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে হোটেল সরোয়ারে চলছে রমরমা দেহ ব্যবসা ।

দীর্ঘদিন ধরে বান্দরবান ট্রাফিক মোড় সংলগ্ন সাঙ্গু ব্রীজের পাশে হোটেল সরোয়ারে মোঃ: শাকিল হাসান নামে এই ব্যক্তি রম রমা অবৈধ দেহ ব্যবসা চালাচ্ছে। যার কারণে নষ্ট হচ্ছে যুবসমাজ ও পাশাপাশি যুক্ত হচ্ছে মাদক সেবনে ।

উল্লেখ্য যে, অবৈধ কার্যকলাপের নিরাপদ স্থান হওয়ায় আশেপাশে এই হোটেল গুলোতে এ পর্যন্ত বিভিন্ন কিছুর সমস্যা ভুক্ত হয়ে অনেকজন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

এ বিষয়ে দীর্ঘদিন ধরে এলাকাবাসীর অভিযোগ প্রশাসনের নাকের ডগায় উপেক্ষা করে এই দেহ ব্যবসা চালিয়ে যাচ্ছে একটি সিন্ডিকেট চক্র তার মধ্যে অন্যতম হলো হোটেল সরোয়ার ।

স্থানীয় এলাকাবাসীরা যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করার জন্য গণ্যমান্য ব্যক্তিবর্গ ও প্রশাসনের সহযোগিতা চেয়ে গণমাধ্যম কর্মীদের জিনিসটি অবগত করলে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দরা বিষয়টি পুলিশ প্রশাসনকে অবগত করে যার প্রেক্ষিতে ১০ মার্চ শুক্রবার দুপুরে তাৎক্ষণিক একটি পুলিশের মোবাইল টিম ঘটনাস্থলে এসে হাজির হয় এবং তারা হোটেল সরোয়ারে অভিযান চালায় ।

অভিযান চলাকালীন সময়ে উপস্থিত গণমাধ্যম কর্মী ও পুলিশ প্রশাসন হোটেলে কয়টি রুম আছে জিজ্ঞেস করলে হোটেলের ম্যানেজার আশরাফুল হাসান সজল ১২ টি রুম আছে বলে জানান।

এ সময় অভিযানের পরিপ্রেক্ষিতে বুকিংকৃত ৩ টি রুম চেকিং করলেও বুকিং বিহীন ছাড়া অন্য ৯ টি রুম চেক করা হয়নি।

যার কারণে শস্যের ভিতর ভূত লুকিয়ে আছে বলে গণমাধ্যম কর্মী ও উপস্থিত সকল জনসাধারণের মনে সন্দেহ রয়েছে । এই কাজে বিশ্বাস ও আস্থার প্রতি হীনতা জন্ম নিয়েছে প্রশাসনের প্রতি ।

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক উপস্থিত কয়েকজন জানান , তারা সকাল সন্ধ্যা দেখে এই হোটেলে অবৈধভাবে নারী উঠানামা করে এবং যুবসমাজ যার কারণে ধ্বংস হচ্ছে ।

কি কারনে বাকি ৯ টি রুম চেকিং করা হয়নি সে প্রশ্ন উপস্থিত সকল জনসাধারণের। যার কারণে সকলে ক্ষোপ্রকাশ করেছে ।

এ বিষয়ে ঘটনাস্থলে উপস্থিত দায়িত্বরত অফিসার ইনচার্জ এস আই শাহীনকে মুঠোফোনে ঘটনার বিষয়ে কি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে এবং ঘটনাস্থলে উপস্থিত থাকার পরও বাকি ৯ টা রুম কেন চেক করা হয়নি সে প্রশ্ন জিজ্ঞেস করলে তিনি বলেন সবগুলো রুম রেট এর দেওয়া উনার পক্ষে ইকতেয়ার নাই এ বিষয়ে আমাদের উর্ধ্বতন স্যারের সাথে কথা বলেন । পরবর্তীতে উদ্ধাতন কর্মকর্তাকে দুইবার ফোন দেওয়া হলেও তিনি কল রিসিভ করেননি ।