২০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-ইংল্যান্ডের ম্যাচ

0
128

আগামী ১ মার্চ থেকে মাঠে গড়াচ্ছে বাংলাদেশ-ইংল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। আজ সোমবার (২৭ ফেব্রুয়ারি) এই সিরিজের টিকেটের মূল্য তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে টিকেটের সর্বনিন্ম দাম ধরা হয়েছে ২০০ টাকা।

আগামীকাল মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) থেকে টিকেট সংগ্রহ করতে পারবেন ক্রিকেটপ্রেমীরা। অনলাইনে সুযোগ না থাকায় লাইনে দাঁড়িয়ে টিকেট কিনতে হবে হবে ক্রিকেট ভক্তদের। মোট ৫ ক্যাটাগরিতে টিকেট কিনতে পারবেন সমর্থকরা। টিকেট পাওয়া যাবে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম ও শেরেবাংলা স্টেডিয়ামের ১ নম্বর গেট থেকে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত।

টিকেটের সর্বনিন্ম মূল্য ২০০ আর সর্বোচ্চ মূল্য ধরা হয়েছে ১৫০০ টাকা। মিরপুর শেরেবাংলায় গ্র্যান্ড স্ট্যান্ড টিকেটের মূল্য ১৫০০ টাকা, ভিআইপি ১০০০, ক্লাব হাউজ ৫০০ টাকা, সাউথ স্ট্যান্ড ৩০০ ও ইর্স্টান স্ট্যান্ড ২০০ টাকা।

আগামী ১ মার্চ ওয়ানডে সিরিজ দিয়ে শুরু হবে দুদলের লড়াই। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে দুপুর ১২টায়। এরপর একই মাঠে ৩ মার্চ অনুষ্ঠিত হবে দ্বিতীয় ওয়ানডে। এরপর দুদল চলে যাবে চট্টগ্রামে। সেখানে তৃতীয় ওয়ানডে হবে ৬ মার্চ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সেই ম্যাচটিও হবে দুপুর ১২টায়।