ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত

0
87

জসীমউদ্দীন ইতি, ঠাকুরগাঁও প্রতিনিধি: বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির ৩৪তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত হয়। ২৫ ফেব্রুয়ারি শনিবার ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুরস্থ সমিতির কার্যালয়ের সামনে এ সভার আয়োজন করা হয়।

“শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ” এই শ্লোগানে ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির আয়োজনে বার্ষিক সদস্য সভায় সমিতি বোর্ডের সহ-সভাপতি ও ভারপ্রাপ্ত সভাপতি মো: আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে বক্তব্য দেন ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার আবু আশরাফ মো: ছালেহ্, পবিস মনিটরিং ও ব্যবস্থাপনা পরিচালন (উত্তর অঞ্চল) এর পরিচালক মো: আনোয়ার হোসেন, সমিতি বোর্ডের সদস্য সচিব মো: কামরুজ্জামান, কোষাধ্যক্ষ মোছা: আফরোজা বেগম, ২নং এলাকার পরিচালক মো: রেজাউল করিম চৌধুরী, ৬নং এলাকার পরিচালক মো: রজব আলী, ১ ও ২ নং এলাকার পরিচালক মো: আল মামুন, ৩ ও ৪ নং এলাকার পরিচালক মো: রশিদুল ইসলাম, ৫, ৬ ও ৭ নং এলাকার পরিচালক মো: আকবর আলী, ১ ও ২ নং এলকার মহিলা পরিচালক প্রমিলা রানী রায়, ৩ ও ৪ নং এলাকার মহিলা পরিচালক মোছা: আরিফা সুলতানা, ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম (সদস্য সেবা) মো: বায়েজদি হোসেন শাহ্, এজিএম (প্রশাসন) তাহমিদুর রহমান প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন রাণীশংকৈল জোনাল অফিসে ডিজিএম মো: নেজামুল ইসলাম, পবিস সদর দপ্তরের মিটার টেস্টিং সুপারভাইজার মো: কিবরিয়া ও বিলিং সহকারী মমতাজ বেগম মিঠু। এ সময় লটারীতে বিজয়ী ও সর্বোচ্চ বিদ্যুৎ ব্যবহারকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।