নরসিংদীতে প্রেমিকার বাড়িতে প্রেমিকের আত্মহত্যা

0
121

নাজমুল হক চৌধুরী,নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদী জেলার মনোহরদীতে প্রেমিকার বাড়ীতে গিয়ে প্রেমিক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করার ঘটনা ঘটেছে। শুক্রবার (২৫ জানুয়ারি) আনুমানিক রাত ২ টার পর এ আত্মহত্যার ঘটনাটি ঘটে। নিহত প্রেমিক যুবকের নাম মামুন (২৫)

স্থানীয়রা সূত্রে জানা গেছে , নিহত মামুন মনোহরদী উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের পূর্ব বীরগাঁও গ্রামের আবু সিদ্দীকের ছেলে। সে পেশায় একজন ট্রলি চালক। মামুন এর সাথে পার্শ্ববর্তী দক্ষিন খালিয়াবাইদ গ্রামের এক যুবতীর দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক চলছিলো। এ সম্পর্কের টানাপোড়েনের এক পর্যায়ে মধ্যরাতে মামুন বিভিন্ন জনের কাছে ফোন করে তাকে মাফ করে দিতে বলে।

পরে রাত দুইটার দিকে খালিয়াবাইদ গ্রামের মৃত আইনুল হকের বাড়ী গিয়ে তাদের ঘরের বারান্দায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে । প্রেমের বিচ্ছেদ ও টানাপোড়নে মামুন ইদানীং মানসিকভাবে কিছুটা বিপর্যস্ত ছিলো বলেও স্থানীয়রা জানায়।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দীন জানান ,”মামুন নামে একজন তার প্রেমিকার বাড়িতে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে”।