ফরিদপুরে খাটের নিচ থেকে নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

0
95

নাজমুল হাসান নিরব,ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে ঘরের খাটের নিচ থেকে এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মরদেহটি ৮-১০ দিন আগের বলে ধারণা পুলিশের।

রোববার (০২ ফেব্রুয়ারি) দুপুরে ফরিদপুর শহরের পশ্চিম খাবাসপুরের মিয়াপাড়া নামক এলাকার একটি বাড়ি থেকে ওই মরদেহটি উদ্ধার করা হয়।নিহত ঐ নারীর নাম ঝুমা আক্তার (৩৩) ।নিহত ঝুমা একই এলাকার মৃত অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আব্দুল আহাদ তালুকদারের বড় মেয়ে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, লোকজন ওই বাড়ির পাশ দিয়ে যাওয়ার পথে দুর্গন্ধ পেয়ে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দেয়। পরে কোতোয়ালি থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের তালা খুললে খাটের নিচে অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায়। এসময় মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এসময় জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থল থেকে ঝুমা আক্তারের মা মনোয়ারা বেগম ও ছোট বোন সুমা আক্তার(২৭) কে আটক করেছে পুলিশ।

কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) আবুল খায়ের শেখ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ ঘরের খাটের নিচ থেকে অর্ধগলিত এক নারীর মরদেহ উদ্ধার করেছে। ধারণা করা হচ্ছে, ৮-১০দিন আগে তাকে হত্যা করা হয়েছে। এছাড়া মরদেহের মুখমণ্ডল আগুন অথবা এসিড দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। তবে, মৃত্যুর আসল কারণ এখনো জানা যায়নি। নিহতের মা ও এক বোনকে আটক করে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আশা করছি দ্রুতই এ রহস্যের উদঘাটন করা যাবে। এছাড়া এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এ জলিল জানান, অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য মৃত আব্দুল আহাদ তালুকদারের বড় মেয়ে ঝুমা আক্তার মা ও বোনের সাথে ওই বাড়িতে বসবাস করতেন। রোববার সকালে ওই বাড়ি থেকে দুর্গন্ধ পেয়ে প্রতিবেশিরা পুলিশকে জানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের বারান্দার খাটের নিচ থেকে অর্ধগলিত অবস্থায় ঝুমা আক্তারের মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে পাঠানো হয়।