রাবিতে কাহালু উপজেলা ছাত্রকল্যাণ সমিতির নবীনবরণ

0
394

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অধ্যয়নরত বগুড়া জেলার কাহালু উপজেলার নবীন শিক্ষার্থীদের বরণ করেছে কাহালু উপজেলা ছাত্র কল্যাণ সমিতি।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ডিনস্ কমপ্লেক্সে নবীন শিক্ষার্থীদের বরণের পাশাপাশি প্রবীণদের বিদায় জানানো হয়।

জানা যায়, অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ে সদ্য ভর্তি হওয়া ২০২১-২২ সেশনের শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয় এবং ২০১৫-১৬ এবং ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থীদের ক্রেস্টের মাধ্যমে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

সমিতির সভাপতি শাহাদত ইসলাম অনিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন উপদেষ্টা ও কলা অনুষদের সাবেক ডিন; ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. এফ.এম.এ.এইচ তাকী, গণিত বিভাগের অধ্যাপক ড. গৌর চন্দ্র পাল, চিকিৎসা মনোবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক নাজিয়া আফরিন। সমিতির কোষাধ্যক্ষ রাফিউল ইসলাম অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

অনুষ্ঠানে কাহালু উপজেলা ছাত্র কল্যাণ সমিতির ২০২২-২৩ বছরের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। নতুন কমিটিতে আন্তজার্তিক সম্পর্ক বিভাগের শিক্ষার্থী আরিফুল ইসলামকে সভাপতি এবং ক্রপ সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের শিক্ষার্থী শিহাব উদ্দিনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি আমান উল্লাহ খান, সুজাউল ইসলাম ও উম্মে হাবিবা জীম,
সহ-সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, গোলাম আজম (রাজন) ও ফারজানা আক্তার, সাংগঠনিক সম্পাদক ইউসুফ আলী। এছাড়াও কমিটির বাকি সদস্যরা হলেন- সুমাইয়া, নাজিবুর,তামান্না, রাফিউল, হাবিবুর, বকুল, সাব্বীর, হাবিব, ওয়াকিল, সাগর, সামান্থা, শৈশব, সজিব, উম্মে হানি।

অনুষ্ঠানে সদ্য বিদায়ী সভাপতি শাহাদত ইসলাম অনিক নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন।
নবীনবরণ, বিদায় সংবর্ধনা শেষ পর্বে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।#