নরসিংদীতে মেয়র কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর উদ্বোধন

0
153

নাজমুল হক চৌধুরী, নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদী শহরে শুভ উদ্বোধন হল মেয়র কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর। বর্ণীল আয়োজনের মাধ্যমে নরসিংদী শহরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান কালিকুমার ইন্সটিটিউশন স্কুল এন্ড কলেজ মাঠে শুভ উদ্বোধন করা হয় এই টুর্নামেন্ট এর। বৃহস্পতিবার (৮ফেব্রুয়ারি) টুর্নামেন্ট উদ্বোধন করেন নরসিংদী পৌরসভার জননন্দিত মেয়র জনাব আমজাদ হোসেন বাচ্চু।

উক্ত মেয়র কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেয়র আমজাদ হোসেন বাচ্চু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আবুল কালাম আজাদ, উপজেলা মাধ্যমিক অফিসার নরসিংদী সদর। এছাড়াও উপস্থিত ছিলেন নরসিংদী পৌরসভার কাউন্সিলর সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রী, শিক্ষক ও এলাকাবাসী। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জনাব মোঃ মোজাম্মেল হক সরকার, কাউন্সিলর ৭ নং ওয়ার্ড নরসিংদী পৌরসভা।

জমকালো আয়োজনে শুরু হওয়া এই মেয়র কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট এ অংশগ্রহণ করবেন নরসিংদী শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এর শিক্ষার্থী বৃন্দ। ছেলে -মেয়ে দৈত একক পর্যায়ে অংশগ্রহণ করতে পারবে টুর্নামেন্ট। আজকের উদ্বোধনী দিনেই শত শত জনতার ব্যাডমিন্টন কোর্ট এর চারপাশে দাঁড়িয়ে থেকে অনুষ্ঠান উপভোগ করে।

মেয়র কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর প্রধান অতিথি জনাব আমজাদ হোসেন বাচ্চু তার বক্তব্যে বলেন, ” পড়াশোনা পাশাপাশি খেলাধুলা মানুষের মন কে বিকশিত করে। বিরত রাখে মাধক সহ নানাবিধ অপরাধ থেকে। আজকের ছাত্রছাত্রীরাই আগামীর স্মার্ট বাংলাদেশ গড়তে অগ্রনী ভূমিকা পালন করবে”। তিনি শিক্ষক,শিক্ষার্থী ও অভিভাবকদের বিভিন্ন দিকনির্দেশনা মুলক বক্তব্য দেন।