উপহারের গাড়ি অ্যাম্বুলেন্সের জন্য দান করলেন হিরো আলম

0
155

কথা রেখেছেন হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের বাসিন্দা প্রিন্সিপাল মাওলানা এম মুখলিছুর রহমান। নিজের ব্যবহৃত গাড়িটি তিনি বহুল আলোচিত আশরাফুল আলম ওরফে হিরো আলমকে উপহার হিসেবে দিয়েছেন।

আজ মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে নিজ বাড়িতে এ উপলক্ষে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করেন এম মুখলিছুর রহমান। অনুষ্ঠানে গাড়িটি কয়েকশ মানুষের সামনে হিরো আলমকে বুঝিয়ে দেন তিনি। হিরো আলম উপহারের গাড়িটি গ্রহণ করলেও তা অ্যাম্বুলেন্সের জন্য দান করে দেওয়ার ঘোষণা দেন।

প্রিন্সিপাল মাওলানা এম মুখলিছুর রহমান জানান, গাড়িটি তিনি ২০১৮ সালে সাড়ে পাঁজ লাখ টাকায় কিনে ছিলেন। কিন্তু গাড়িটির কাগজপত্র ২০১৩ সাল থেকে আপডেট করা হয়নি। এখন সেটি আপডেট করতে প্রায় তিন থেকে সাড়ে তিন লাখ টাকা লাগতে পারে।

হিরো আলম বলেন, ‘ভালোবেসে কেউ কাউকে কিছু দিলে নিতে হয়। আমি গাড়িটি উপহার হিসেবে নিয়েছি ঠিকই, এটি আমি মানুষের সেবায় লাশ ও রোগী বহনের জন্য দান করে দিলাম।’

এদিকে গাড়ি উপহার প্রদান অনুষ্ঠান উপলক্ষে আজ সকাল থেকেই মাওলানা এম মুখলিছুর রহমানের বাড়িতে বিপুলসংখ্যক মানুষ উপস্থিত হন। গাড়িটিও সাজানো হয়। তৈরি করা হয় একটি মঞ্চ। শতাধিক চেয়ার সাজানো হয়। এ সময় মানুষের মধ্যে উৎসবের আমেজ দেখা দেয়।